কুষ্টিয়ায় প্রভাবশালী নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১; সময়: ৫:৪১ pm |

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা এক প্রভাবশালী আওয়ামী লীগ নেতার আপত্তিকর ও অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে। এতে জনমনে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে। মঙ্গলবার রাতে এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ওই ভিডিওতে দেখা যায়, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দৌলতপুর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বাবলু (৬৫) একটি কক্ষে ১৫-১৬ বছর বয়সী এক মেয়ের সাথে নগ্ন অবস্থায় রয়েছেন।

ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার আপত্তিকর ও অশ্লীল কর্মকান্ডের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। দৌলতপুরের বিভিন্ন বাজার, চায়ের দোকান, উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্র চলে আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর আপত্তিকর ও অশ্লীল কর্মকান্ডের ভিডিও নিয়ে আলোচনা, সমালোচনা ও নিন্দার ঝড়।

ঝাউদিয়া এলাকার ব্যক্তি নাম না প্রকাশ করার শর্তে জানান, আব্দুর রশীদ বাবলুর চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে। এ আর নতুন কি?

রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু বলেন, ‘ঘটনাটি শোনার পর থেকে আমি নিজেই লজ্জা বোধ করছি। তার মত (আব্দুর রশীদ বাবলু) একজন দায়িত্বশীল প্রবীন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়াম্যানের কাছ জনগণ এটা প্রত্যাশা করেনা।’

এবিষয়ে দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন বলেন, আমি জেলা আওয়ামী লীগের একটি জরুরী মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে কথা বলবো।

দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই।

এ বিষয়ে জানতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলু’র সাথে মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার মোবাইলফোন বন্ধ পাওয়া গেছে।

তবে দৌলতপুরের ক্ষুব্ধ আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীদের দাবি লম্পট এ নেতার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি প্রশাসনিক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক।

  • 61
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে