পাওনা টাকাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১; সময়: ৭:৪৭ pm |

নিজস্ব প্রতিবেদক, ফুলবাড়ী : কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাওনা টাকাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই গ্রুপের ৬ জন আহত হয়েছেন। আহতরা ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে।

জানা যায়, ওই ইউনিয়নের খলিশা কোঠাল গ্রামের আইয়ুব আলী একই ইউনিয়নের কিশামত শিমুলবাড়ী গ্রামের আব্দুল লতিফের কাছে জমি বন্ধকের ৯০ হাজার টাকার মধ্যে ১০ হাজার টাকা পায়। সোমবার (৬ সেপ্টেম্বর ২০২১) সন্ধ্যা আইয়ুব আলী, নাওডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক মিয়া বাবু সহ আরো ৩/৪ জন সহ সেই টাকা চাইতে নাওডাংগা বাজারে গেলে আব্দুল লতিফ পরদিন গরু বিক্রি করে টাকা দিবে মর্মে জানায়। কিন্তু এতে রাজি না হয়ে আইয়ুব আলী ও তার লোকজন আব্দুল লতিফকে মারধর শুরু করে এবং তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এতে বাজারের লোকজন বাঁধা প্রদান করে। এসময় বাক বিতণ্ডা ঘটলে বাজারের লোকজন আইয়ুব আলীর লোকজনকে ধাওয়া করে। তারা ধাওয়া খেয়ে পালিয়ে এসে বালারহাট বাজারে আওয়ামীলীগ অফিসে অবস্থান করে ছাত্রলীগের ২৫/৩০ জন ছেলেকে ডাক দিয়ে নিয়ে আসে। পরে নাওডাঙ্গার যেকোনো লোক বালারহাট বাজারে আসলে আইয়ুব আলী ও বাবুর লোকজন মারতে শুরু করে। এই খবর নাওডাঙ্গা বাজারে গেলে নাওডাঙ্গা বাজারের লোকজন দলবদ্ধ হয়ে বালারহাট বাজারে যায় এবং রাত দশটার দিকে দুপক্ষের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় আব্দুল লতিফের গ্রুপের কিশামত শিমুলবাড়ী গ্রামের জহুরুল হকের ছেলে বেনজীর আহমেদ (৪০), বাবলা (৩৫), আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল হক (৩২), পশ্চিম বালাতারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আদম আলী (১৮) ওবং বাবুর গ্রুপে বাবু ও গজেরকুটি গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে জোনাব আলী (৫০) গুরুতরভাবে আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। জোনাব আলীর অবস্থা বেশি গুরুতর হওয়ায় সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। এখনও কোননো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে