সুজানগরে ম্যাট ফাউন্ডেশন কাজের উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১; সময়: ৭:১২ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগরের বর্ষীয়ান রজনীতিবিদ প্রয়াত আবুল কাশেমের নামে বহুতল বাণিজ্যিক ভবন আবুল কাশেম প্লাজার ম্যাট ফাউন্ডেশন কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সকালে সুজানগর পৌর বাজারের প্রাণ কেন্দ্রে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেমের নামে বহুতল এ বাণিজ্যিক ভবনের ম্যাট ফাউন্ডেশন কাজের উদ্বোধন করেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব।

এ সময় সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের রোকন,উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আইনজীবী শাহজাহান আলী খান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি হাজী ইসমাইল হোসেন, এন এ কলেজের সহকারী অধ্যাপক আবুল হাশেম, মোহাম্মাদিয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি একিউএম শামসুজ্জোহা বুলবুল।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, বিশিষ্ট ব্যবসায়ী শ্রী বাবলু কুমার সাহা, আব্দুল আলিম যতিন,কুতুব উদ্দিন, বাঁকা, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যবসায়ীগন উপস্থিত ছিলেন। শেষে দোয়া পরিচালনা করেন সুজানগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা মো. রফিকুল ইসলাম।

কাশেম প্লাজার কর্ণধার ও প্রয়াত আবুল কাশেমের কনিষ্ঠ পুত্র সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন জানান, দৃষ্টিনন্দন করে ৬ তলা বিশিষ্ট এ বাণিজ্যিক ভবনের নিার্মাণ কাজ করা হবে। এবং এই বাণিজ্যিক ভবনে থাকবে আধুনিক সকল ধরণের সুযোগ সুবিধা।

 

  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে