বদলগাছীতে ছোট যমুনায় নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১; সময়: ৩:০৫ pm |

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীর ছোট যমুনা নদী থেকে আবু শাহাদত শাহী সরদার (১৮) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার হয়েছে।

শনিবার সন্ধ্যা সাতটায় বদলগাছী উপজেলা শহরের কফি হাউস এর পূর্ব পার্শ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে। এর আগে শনিবার দুপুর ১ টায় নদীর ওই স্থানে গোসল করতে নেমে তলিয়ে যান তিনি।

শাহী সরদার বদলগাছী সদর উপজেলার সরদারপাড়া গ্রামের একরামুল হক ওরফে বাবুল সরদারের ছেলে। সে ঢাকার মুন্সি আব্দুর রউফ কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও তার বুন্ধুদের কাছ থেকে জানা যায়, শনিবার দুপুর ১ টায় বদলগাছী সদরে নতুন হাট লাগানোর উদ্যোশে ভরাট করা নদীর পশ্চিম-উত্তর স্থানের চরে মারুফ, রাতুল, সৈকত, বাপ্পা, রাহিম সহ ৬/৭ জন বন্ধু মিলে ফুটবল খেলছিলো। ফুটবল খেলা শেষে যমুনা নদীর পূর্ব পাড়ে যাওয়ার জন্য সাঁতার কাটতে নদীর পানিতে নামে মারুফ আর শাহি।

সাঁতার কেটে পূর্ব পাড়ে যেতে নদীর মাঝখানে গিয়ে আর সাঁতার কাটতে পারছিলেন না আবু শাহাদত শাহি। এ অবস্থা দেখে তার সব বন্ধুরা নদীর পশ্চিম পাড় থেকে তড়িঘরি করে সাঁতার কেটে নদীর মাঝখানে এসে শাহিকে নদীর পূর্ব পাড়ে অবস্থিত বাঁশ ঝাড়ের ঝুলন্ত বাঁশ ধরে উঠে আসতে বললে সে বাঁশ ধরতে পারেনি। রক্ষা করার চেষ্টাকালে আবু শাহাদত শাহি নদীতে তলিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন নদীতে নেমে আর শাহীকে খুঁজে পাননি।

পরে বিকেল ৩টার দিকে নওগাঁর পত্নীতলা উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালান । তাঁতেও তার সন্ধান মিলেনা। খবর পেয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে আসেন। অনেক খোঁজাখুজির পর তাঁরা সন্ধ্যা ৭ টার দিকে নদী থেকে লাশটি উদ্ধার করেন

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে ছিলাম। তারা এসে অনেক খোঁজাখুজির পর সন্ধ্যা ৭টায় তার লাশ উদ্ধার করেছে।

  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে