বদলগাছীতে ওসির প্রচেষ্টায় হারানো ছেলেকে ফিরে পেল পিতা

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১; সময়: ২:৪৩ pm |

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলামের প্রচেষ্টায় হারানো ছেলেকে ফিরে পেলেন বাবা।

জানা যায়,নওগাঁর বদলগাছী থানাধীন বদলগাছী চার মাথার মোড়ে গত ২৬শে আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যা অনুমান ৭ টার সময় ১৫ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে ঘোরা ফেরা করতে দেখতে পায় স্থানীয় লোকজন।

স্থানীয় লোকজন বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুল ইসলামকে ঘটনাটি মোবাইলে জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে যান এবং বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে থানায় নিয়ে আসেন।

পরে বদলগাছী থানা পুলিশ বিভিন্ন থানা ও জেলায় বার্তা প্রেরণ ও সোস্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার করে ছেলেটির ঠিকানা বের করার চেষ্টা করেন।

বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা তার ঠিকানা জিজ্ঞাসা করিলে সে আধো আধো কন্ঠে তার নাম মিজান ও তাহার পিতার নাম মুক্তার হোসেন বললেও তার গ্রামের নাম বলতে পারছিলেন না।

পরবর্তীতে শিশুটি তার এলাকা সান্তাহার উল্লেখ করলে বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা ঐ গ্রামের তথ্য নিতে বগুড়া জেলার সান্তাহার পুলিশ ফাঁড়ীর ইনচার্জকে মোবাইলে উক্ত ঘটনাটি জানান। সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এক ভাজা বিক্রেতার সাথে যোগাযোগ করলে তার মাধ্যমে বদলগাছী থানার ওসি বুদ্ধি পট্রতিবন্ধি শিশুর পিতা মোঃ মুক্তার এর সাথে যোগাযোগ করেন।

বুদ্ধি প্রতিবন্ধি শিশুর পিতা এবং ছোট বোন বদলগাছী থানায় আসেন। বুদ্ধি প্রতিবন্ধি শিশুর নাম মোঃ মিজান (১৫), পিতা- মোঃ মুক্তার হোসেন, সাং- সান্তাহার পশ্চিম সিংড়া (পূর্ব ঢাকা রোড), থানা-আদমদীঘি, জেলা-বগুড়া।

বদলগাছী থানার ভঅরপাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বুদ্ধি প্রতিবন্ধি শিশু মিজান ও তাহার ছোট বোনকে নতুন জামা উপহারসহ তাদের বাড়ীতে পৌঁছানোর জন্য একটি সিএনজি ভাড়া করে শিশুটিকে তার পিতার নিকট হস্থান্তর করে।

ছেলেকে ফিরে পেয়ে মিজানের বাবা মুক্তার হোসেন বদলগাছী থানা পুলিশকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানায়।

  • 77
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে