গুরুদাসপুরের সহকারী কমিশনার (ভূমি) কে পুরস্কার প্রদান

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১; সময়: ৫:১৮ pm |

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল নাটোর জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হয়েছেন। ভূমি অফিসের সকল কাজে অবদান রাখায় ও চৌকস অফিসার হিসাবে দায়িত্ব পালনে বিশেষ স্বীকৃতি ২০২০-২১ অর্থ বছরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল নির্বাচিত হন।

রোববার (২২ আগস্ট) নাটোর জেলা প্রশাসকের কার্যালয় জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ নির্বাচিত মোঃ আবু রাসেলকে ক্রেস্ট স্মারক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম।

শ্রেষ্ঠ নির্বাচিত মোঃ আবু রাসেল জানান, নাটোর জেলার শ্রেষ্ট সহকারী কমিশনার (ভূমি) হিসেবে আমাকে নির্বাচিত করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম স্যারের প্রতি চিরকৃতজ্ঞ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন স্যারের প্রতিও কৃতজ্ঞ।

তমাল স্যার সকল কাজে প্রয়োজনীয় নির্দেশনা ও স্বাধীনতা দিয়ে প্রতিটি কাজে সহযোগিতা করেছন। সেই সঙ্গে গুরুদাসপুর উপজেলার ভূমি অফিসে সেবা গ্রহীতাদের সার্বিক সহযোগিতায় আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিগত প্রায় এক বছরে চেষ্টা করেছি অফিসের বাহ্যিক এবং গুণগত পরিবর্তন আনতে। পরিকল্পনা অনুযায়ী কিছু কাজ সম্পন্ন করা হলেও এখানেই শেষ নয় আরো এগিয়ে নিতে হবে। আজকের এ অর্জন আগামী দিনের অনুপ্রেরণা।

এ অর্জন ইউএনও স্যার সহ রাজস্ব অফিসের সকলের। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যত ব্যসÍই থাকি ভূমি সংক্রান্ত কাজের জন্য আসা সকলকেই সেবা দেওয়ার কাজটাই আগে করি এবং আগামী দিন গুলোতেও সে কাজ করবো ইনশাআল্লাহ।

গুরুদানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন বলেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল অত্যন্ত পরিশ্রমী ও দায়িত্বশীল। জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হওয়ায় তিনি ভীষণ আনন্দিত। জেলা প্রশাসক শামীম আহমেদ স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

  • 179
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে