নিয়ামতপুরের ২৫০ পরিবার পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সামগ্রী

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১; সময়: ৫:৩৮ অপরাহ্ণ |
নিয়ামতপুরের ২৫০ পরিবার পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সামগ্রী

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুর উপজেলায় ২শ ৫০ অসহায় ও অতিদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

কালের কণ্ঠ শুভসংঘ সদস্যদের সহযোগিতায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে নিয়ামতপুর সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ২শ ৫০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বগুড়া জেলার মাধ্যমে রাজশাহী বিভাগের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে নওগাঁ জেলায় গত বুধবার নওগাঁ সদর, রাণীনগর ও আত্রায় তিন উপজেলায় ১ হাজার গত বৃহস্পতিবার নিয়ামতপুর, মান্দা, পোরশা ও সাপাহার এই ৪ উপজেলায় ১ হাজার এবং আজ শুক্রবার পত্নীতলা, ধামুইরহাট, মহাদেবপুর ও বদলগাছি ৪ উপজেলায় ১ হাজার মোট ৩ হাজার পরিবারকে ১০ কেজি চাল, তিন কেজি আটা, ও ৩ কেজি ডালসহ মোট ১৬ কেজি খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ বলেন, গত দেড় বছর ধরে করোনা আমাদের ভোগাচ্ছে। সাধারণ মানুষ বেকার হয়ে পড়ছেন। খুব কষ্টে দিনাতিপাত করছেন। গতবছর সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্পগোষ্ঠী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল। তবে এ বছর গত বছরের তুলনায় কম সংখ্যক শিল্পগোষ্ঠী পাশে দাঁড়িয়েছে। দেশের এই ক্রান্তিকালেও বসুন্ধরা গ্রুপ কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে সাধারণ মানুষকে খাবার সহায়তা দিচ্ছে। তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা বলেন, বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘ দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আজকে নিয়ামতপুর উপজেলায় ২শ ৫০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে। তাই তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, গত বুধবার নওগাঁ জেলার তিন উপজেলায় ১ হাজার পরিবারকে, বৃহস্পতিবার চার উপজেলায় ১ হাজার পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে। আগামীকাল শুক্রবার জেলার আরো ৪ উপজেলায় ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে।

নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, মান্দা প্রেস ক্লাবের সভাপতি ও কালের কন্ঠ মান্দা প্রতিনিধি নজরুল ইসলাম, সহ-সভাপতি জাবেদ আলী, সাধারণ সম্পাদক জনি আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংঘঠনিক সম্পাদক সাহান সা, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, ক্রীড়া সম্পাদক আব্দুল মতিন, কালের কন্ঠ শুভসংঘ নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কালের কন্ঠ নওগাঁ প্রতিনিধি ফরিদ আহমেদ, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিন নওগাঁ প্রতিনিধি বাবুল আকতার রানাসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • 82
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে