আত্রাই ছাত্রলীগের ৪ নেতার বিরুদ্ধে মাদকের মামলা

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১; সময়: ৭:৪৯ pm |

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁয় আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিবসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিযন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এই ঘটনায় মাদকসহ আটক দুই ছাত্রলীগ কর্মী শান্ত হোসেন (১৯) ও আব্দুল বারেককে (২০) বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এসময় তাদের নিকট থেকে ২৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটককৃতদের মধ্যে শান্ত হোসেন উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেঁতুলিয়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে ও আব্দুল বারেক একই উপজেলার খোলাপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের ছেলের । তারা দুই জনেই আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের কর্মী।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই কলেজ মাঠের পশ্চিম পাশের এক কোনায় কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিব,কর্মী শান্ত হোসেন, আব্দুল বারেক ও রোমান্স হোসেন (২০) ইয়াবা ট্যাবলেট সেবন ও বিক্রি করছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। এসময় রাকিবুল হাসান রাকিব ও রোমান্স হোসেন তাদের মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে শান্ত হোসেন ও আব্দুল বারেককে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এসময় দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। এই ঘটনায় থানার এসআই নূরুল হুদা বাদী হয়ে ওই ৪ জনের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করেন। আটক দুই জনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

এদিকে কোন ব্যক্তির দায় সংগঠন নিবে না উল্লেখ করে নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, প্রাথমিক ভাবে রাকিবুল হাসান রাকিবের বিরুদ্ধে মাদকের মামলার বিষয়টি অবগত হয়েছি। মাদকের সাথে যারা সম্পৃক্ত হবে,তাদের সংগঠনে কোন জায়গা হবে না। রাকিবসহ জড়িতদের সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

  • 73
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে