রাণীনগরে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১; সময়: ৫:১৪ অপরাহ্ণ |
রাণীনগরে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে জনৈক কিশোরী (১৫) কে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।এঘটনায় থানাপুলিশ মাসুদ রানা (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতার মাসুদকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। মাসুদ উপজেলার খট্রেশ্বর রণসিংগার পাড়া গ্রামের মনছের আলীর ছেলে।

জানাগেছে, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যক্তির ৬ষ্ঠ শ্রেনী পড়ুয়া কিশোরী মেয়ের সাথে মাসুদ তার নাম পরিচয় গোপন করে ছদ্ম নাম ইমরান হোসেন ধারণ করে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এক পর্যায়ে ওই কিশোরীকে বিয়ে করবে জানিয়ে তাকে ঢাকায় যেতে বলে।

এসময় যুবক মাসুদ কিশোরীর সাথে দেখা করে কিশোরীর প্রেমিক জনৈক ইমরান তার বন্ধু হয় জানিয়ে তাকে পৌছে দেয়ার কথা বলে গত সোমবার সকালে ওই কিশোরীকে নিয়ে যায়। এর পর ঢাকা আমিনপুর বাজারে পৌছার পর ইমরান কোথায় কিশোরী এমনটি জানতে চাইলে মাসুদ জানায়, ছদ্ম নাম ইমরান হোসেন ধারণ করে মোবাইল ফোনে আমিই এত দিন প্রেম করেছি। এর পর মাসুদের প্রতারনা বুঝতে পেরে ওই ছাত্রী বাড়ী ফেরার জন্য কান্না কাটি শুরু করে। এতে রাতেই তাকে নিয়ে বগুড়াতে এসে একটি হোটেলে ওঠে মাসুদ। এসময় রাতে তাকে বিয়ের প্রলোভনে কু-প্রস্তাব দিয়ে নানান ভাবে যৌন নিপীড়ন করতে থাকে।

এসময় ওই কিশোরী কান্না কাটি করে রুম থেকে বাহিরে আসলে তাকে সেখান থেকে নিয়ে মঙ্গলবার সকালে নওগাঁ তাজের মোড়ে নেমে দিয়ে যুবক মাসুদ পালিয়ে যায়। এর পর কিশোরী তার পরিবারের লোকজনকে মোবাইল ফোনে জানালে পরিবারের লোকজন বাড়ীতে নিয়ে আসে। কিশোরী মেয়ের সাথে ছদ্ম নামে প্রেমের অভিনয় ও ফুসলিয়ে অপহরণ করে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে যৌন পীড়ন করেছে এমন অভিযোগ এনে মাসুদকে আসামী করে মেয়ের বাবা বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানাপুলিশ মাসুদকে গ্রেফতার করেছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, কিশোরী মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামী মাসুদ রানাকে গ্রেফতার করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

  • 43
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে