জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: জুলাই ৩০, ২০২১; সময়: ২:০১ pm |

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুরে পৌরশহরের সাঝিপাড়া মহল্লায় ঘুমন্ত অবস্থায় আয়েশা মালেকা (৪০) নামে গৃহবধূকে নিজ বাড়ির শয়নঘরে জবাই করে হত্যা করা হয়েছে।

পাশের ঘরের দরজা ভেঙে তাঁর স্বামী আলী আকবর (৪৫) বিষপান করা অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্ত্রীকে জবাই করার পর আলী আকবর বিষপানে আ চেষ্টা করেছে বলে পুলিশ ধারণা করছে। শুক্রবার সকাল নয়টায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, আলী আকবর ফেরি করে সবজি বিক্রি করেন। তাঁর স্ত্রী আয়েশা মালেকা গৃহিনী। তাঁদের ১ ছেলে দুই মেয়ে। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন।

ছেলে ও মেয়ে দুই দিন আগে রাজশাহীতে খালার বাড়িতে বেড়াতে যায়। বাড়িতে আলী আকবর ও তাঁর স্ত্রী আয়েশা মালেকা ছিলেন।

তাঁরা প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠতেন। শুক্রবার সকাল সাতটার পর তাঁরা কেউ ঘুম থেকে উঠছিল না। এতে প্রতিবেশীদের সন্দেহ হলে বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাননি।

এরপর রাস্তা সংলগ্ন ঘরের জানালা ধাক্কা দিয়ে খুলে ঘরের ভেতর আলী আকবরকে ছটফট করতে দেখেন তাঁরা। পরে তাঁরা বাড়ির দরজা খুলে ভেতরে ঢুকে ঘরের দরজা ভেঙে আলী আকবরকে বের করেন। পাশের ঘরে মেঝেতে তাঁর স্ত্রীর রক্তাক্ত অবস্থায় গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে এসে আলী আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পুলিশ পাহারায় তাঁর চিকিৎসা চলাকালীন সময় তার অবস্থার অবনতি ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, পুলিশ পহরায় আলী আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আলী আকবরের স্ত্রী আয়েশা মালেকার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। আলী আকবরের বাড়ির পাশ থেকে রক্তমাখা ছুরি জব্দ করা হয়েছে।

  • 128
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে