বদলগাছীতে ১৩ জুয়াড়ি আটক

প্রকাশিত: জুলাই ২২, ২০২১; সময়: ২:২৩ pm |

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে ১৩ জুয়াড়িকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। থানা সুত্রে জানাযায়, ২২ জুলাই রাত আনুমানিক ১২ টা ৫ মিনিটে বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আধাইপুর ইউপির গ্যাল্লাপাড়া গ্রামের মৃত কালু মন্ডলের ছেলে বিপুল হোসেনের বসতবাড়ীর ভিতরে কতিপয় কিছু লোকজন টাকার বিনিময়ে জুয়া খেলছেন। খবর পেয়ে থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম থানার এসআই মোহাম্মদ আবু সামাকে আইনগত ব্যবস্থার জন্য নির্দেশদেন।

নির্দেশ পেয়ে এসআই আবুসামা তাঁর সঙ্গীয় ফোর্সসহ ২২ জুলাই রাত ১২ টা ২৫ মিনিটে আধাইপুর ইউপির গ্যাল্লাপাড়া নামক গ্রামের বিপুলের বাড়ীতে অভিযান চালিয়ে জুয়া খেলার বোর্ড থেকে নগদ ১৯ হাজার ৯৩০ টাকা, তিন প্যাকেট ইনেেটক সবুজ রংয়ের তাস ১ সেট ৫২টি তাসসহ একটি ১১০ সিসি ডিসকোভার ও ১৫০ সিসি একটি পালসার মোটরসাইকেল জব্দ করে তাঁদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, উপজেলার গোপালপুর গ্রামের মৃত. সিরাজুল ইসলামের ছেলে জুয়েল হোসেন (৫৮), সাগরপুর গ্রামের মৃত. মোসলেম এর ছেলে নাসির উদ্দীন (৪৫), ফয়জাবাদ গ্রামের আফছার আলীর ছেলে নাসির উদ্দীন (৩৩), সাগরপুর গ্রামের মৃত. আছির উদ্দীন এর ছেলে জলিল (৫৫),

চক-গোপীনাথ গ্রামের লোকমান হোসেনের ছেলে রাকিব উদ্দীন (৪৩), জগৎনগর গ্রামের এজার আলীর ছেলে মিঠু (৪৫), রোকনপুর গ্রামের শ্রী কাঞ্চন চন্দ্রর ছেলে সুমন কুমার (২৩), হাসিমপুর গ্রামের মৃত. খাজামুদ্দীন এর ছেলে ধলা (৬০), গোপালপুর গ্রামের মৃত. আফাজ উদ্দিন এর ছেলে আজিজুল হক (৫৪), রোকনপুর গ্রামের মৃত. নিখিল চন্দ্রর ছেলে বাদল চন্দ্র (৩৫), জগৎনগর গ্রামের মৃত. আবু তাছের এর ছেলে রঞ্জু (৩২), মিঠাপুর গ্রামের আজাহার আলীর ছেলে নাছিম (৩২) ও নওগাঁ জেলার নিয়ামতপুর থানার দ্বারাজপুর গ্রামের মৃত. নরেন সরকারের ছেলে দিনবন্ধু সরকার ওরফে মিঠুন (৩২)। বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, তাঁদের বিরুদ্ধে থানায় একটি জুয়া আইনে মামলা হয়েছে ও উক্ত আসামীদের নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়েছে।

  • 40
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে