চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন জেলা যুবলীগ সভাপতি লিটন

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১; সময়: ৯:১৬ pm |

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশসহ চাঁপাইনবাবগঞ্জ জেলা করোনার থাবায় সবকিছু যেন স্থবির হয়ে পড়েছে। চরম বেকায়দায় আছেন নিম্নবিত্ত, মধ্যবিত্ত ও দিন আনা দিন খায় পরিবারগুলো। এরই মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে খাদ্য সামগ্রী দিতে জেলা প্রশাসন কে নির্দেশ দিয়েছেন। এ ছাড়াও তিনি দরকার হলে ঘরেঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেবারও প্রতিশ্রুতি দিয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রথম ও দ্বিতীয় করোনার ঢেউয়ে লন্ডভন্ড হয়ে গেছে সামগ্রিক পরিবেশ। জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পৌরসভা শুরু করেছেন চালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ। জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম ইতোমধ্যে বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণ করছেন।

শহর ও ইউনিয়ন পর্যায়ে চেম্বারের সভাপতি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব এরফান আলী ১৫ টি ওয়ার্ড ও ইউনিয়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন নিজ উদ্যোগে। এ ছাড়াও গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমানও একই ভাবে ত্রাণ দিয়েছেন। তবে এবার তাকে লক্ষ করা যায়নি।

সবশেষে গোপনে বেকার, কর্মহীন হয়ে পড়া গরীব মানুষদের মাঝে ১৫ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সামিউল হক লিটন।

জানাগেছে, ১৭ জুলাই শনিবার সকালে সামিউল হক লিটন এর দেয়া খাদ্য সামগ্রী প্যাকেট মসজিদ পাড়ায় নিয়ে যেতে দেখা গেছে। এ ছাড়াও ১৪ টি ওয়ার্ডেও দেয়া হবে খাদ্য সামগ্রী বলে জানিয়েছেন সামিউল হক লিটনের পিএস।

এ বিষয়ে আলহাজ্ব সামিউল হক লিটন এ প্রতিবেদককে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতবেক নিজস্ব উদ্যোগে সাধ্য অনুযায়ী গরীব, কর্মহীন মানুষগুলোকে ঈদ উপহার হিসেবে কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে আমার সহযোদ্ধারা।

তিনি আরও বলেন, আমি সব সময় চেষ্টা করি গোপনে চুপচাপ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করা। সে লক্ষ্যেই পৌর এলাকার ১৫ টি ওয়ার্ডের পাশেই আছি। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয় ততদিন পৌরবাসীর পাশেই আছি ইনশাআল্লাহ।

  • 366
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে