করোনায় ক্ষতিগ্রস্থরা পেল সুজানগর ইসলামী ব্যাংকের ত্রাণ ও অর্থ সহায়তা

প্রকাশিত: জুলাই ১৩, ২০২১; সময়: ৮:৩১ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় জনগোষ্টির মাঝে নগদ অর্থ সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার এফএভিপি ও শাখা প্রধান মো.রাশিদুল হকের সভাপতিত্বে এবং ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সুজানগর শাখার ম্যানেজার(অপারেশন) জালাল উদ্দিন। এ সময় সুজানগর উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুজ্জামান মানিক,সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন ও ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনুজ্জামান শাহীন বলেন, বৈশ্বিক সমস্যা করোনা মহামারীতে অনেক মানুষ যখন বিভিন্ন সমস্যার মধ্যে পড়েছে। ঠিক এমন সময়ে অসহায় মানুষদের মাঝে ইসলামী ব্যাংকের অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মানবতার কল্যানে স্বরণীয় হয়ে থাকবে বলে জানান।এছাড়া করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এ সময় নিজের সুরক্ষা নিশ্চিত করতে পারলেই পরিবারসহ সমাজকে সুরক্ষিত রাখা সম্ভব উল্লেখ করে সরকারী নির্দেশনা অনুযায়ী সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। সভাপতির বক্তব্যে শাখা প্রধান মো.রাশিদুল হক বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠা লগ্নথেকেই যেকোন দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় জনগোষ্টির মাঝে নগদ অর্থ সহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে