সিরাজগঞ্জে বিএনপি কার্যালয়ে করোনা হেল্প সেন্টার উদ্বোধন

প্রকাশিত: জুলাই ১২, ২০২১; সময়: ৩:২১ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : মহামারী করোনা সংক্রমণ রোধে প্রতিরোধে সচতেনতা সৃষ্টি এবং চিকিৎসা ও সহায়তায় দিতে সিরাজগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে করোনা হেল্প সেন্টার উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে ভার্চুয়াল আলোচনায় সভার মাধ্যমে প্রধান অতিথি হিসেবে এ হেল্প সেন্টার উদ্বোধন করে বিএনপির স্হায়ী কমিটির সদস্য ও দলের জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু।

তখন তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রামণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে থাকায় আমরা চিন্তিত। এজন্য সারা দেশে বিএনপির জেলা কার্যালয় গুলোকে হেল্প কেয়ার সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে। এর মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্তদের অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ, সুরক্ষা সামগ্রী বিরন করা হবে। তিনি আরো বলেন, করোনাকালীন আমরা দেশের মানুষকে নানা ভাবে সাহায্য করেছি। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি। প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেল্প সেন্টার করার উদ্যোগ নেয়া হয়েছে। আমরা যে যা পারি সীমিত সামর্থের মধ্যে মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করেছি। একটা বিরোধী দল হিসেবে এত কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি।

এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ডাঃ আব্দুল লতিফের সভাপতিত্বে ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সঞ্চালনা করেন। তখন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার ও ড্যাবের সভাপতি ডাঃ হারুন আল রশিদ, সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, জেলা বিএনপির উপদেষ্টা ও রায়গঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক শামসুল আলম, সিনিয়র যুগ্ম-সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক হারুনর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার চৌধুরী মিঠু সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সিরাজগঞ্জ জেলা ড্যাবের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
#

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে