চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের ২০ হাজার প্যাকেট ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুলাই ১০, ২০২১; সময়: ৮:২৭ pm |
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে করোনাকালে এগিয়ে আসলেন এরফান গ্রুপ। ঈদুল আজহার আগেই বিতরণ করা হবে ২০ হাজার প্যাকেট ত্রাণ।  ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি মশুর ডাল, ১ কেজি চিনি ও ২টি সেমাই একত্রিত করে প্যাকেট বিতরণ করা হচ্ছে। যা দিয়ে ১ সপ্তাহ চলবে।
বাংলাদেশে মহামারী করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে আবারও চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন।
৯ জুলাই শুক্রবার দুপুরে ২ নং ওয়ার্ড’র হরিমোহন সরকারি উচ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজলার ১৪টি ইউনিয়নে মোট ২০ হাজার প্যাকেট খাদ্য সাসগ্রী বিতরণ কাজর উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার)। বিশষ অতিথি ছিলন, অতিরিক্ত জলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম।
এ সময় স্বাগত বক্তব্য দেন, এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী।
এ সময় উপস্থিত ছিলন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজলা আওয়ামী লীগের সভাপতি  আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলামসহ আওয়ামী লীগসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা।
ত্রাণ বিতরণ কালে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারর পরিচালক বাহরাম আলী, এম কোরাইশি মিলু, আওয়ামী লীগ নেতা শাহজালাল শাহীন, হাজি বাবলু, আব্দুল হাই, জেলা যুবলীগ’র সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, তানভির আহমেদ, শওকত আলী, আলমগীরসহ ছাত্রলীগ, যুবলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ ছাড়াও জেলা ছাত্র লীগের সহ-সভাপতি সাব্বির আহমেদ,  আসাদুজ্জামান আসাদ, নাজিমুজ্জামান মাসুম রেজুয়ান করিম মেরাজসহ ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং ত্রাণ বিতরণে সহায়তা প্রদান করেন।
এরফান গ্রুপ’র নিজস্ব অর্থায়নে ঈদুল আযহা উপলক্ষে করোনাকালে কর্মহীন, অসহায় মানুষর মাঝ এসব ত্রাণ বিতরণ করা হয়।
এর আগেও একাধিকবার করোনায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে এরফান গ্রুপ। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে ১০ হাজার ও সদর উপজলার ১৪টি ইউনিয়নে ১০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
এদিকে একই দিন বিকেলে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাইস্কুল) ও আলীনগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণেও অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষর হাতে খাদ্য সামগ্রী তুলে দেন চেম্বারের সভাপতি ও দৈনিক চাঁপাই দর্পণের উপদেষ্টা এরফান আলী। খাদ্য সামগ্রী পেয়ে এলাকাবাসী কৃতজ্ঞতা জানিয়েছেন এরফান গ্রুপ কর্তৃপক্ষকে।
  • 225
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে