জয়পুরহাট জেলা পুলিশের  মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা

প্রকাশিত: জুলাই ৯, ২০২১; সময়: ২:১৯ pm |
জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট পুলিশ লাইনস্ ড্রিলশেডে সামাজিক দূরত্ব বজায় রেখে জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম এর সভাপতিত্বে জুন-২০২১ খ্রিঃ মাসের ফোর্সের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার সবাইকে সুশৃঙ্খলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ প্রদান করেন। কর্তব্য পালনকালে উদ্ভুত যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার পরামর্শ প্রদান করেন। ফোর্সের বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যাগুলো শুনেন এবং ফোর্সের সর্বাধিক কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে সেগুলো দ্রুত সমাধানের জন্য ইউনিট ইনচার্জগণকে নির্দেশ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জনাব অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ আব্দুস ছালাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম, শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার মোঃ মেহেদী ইসলাম  এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন পদবীর পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
পরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জুন-২০২১ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরাধপর্যালোচনা সভায় জুন-২০২১ মাসের গুরুত্বপূর্ণ মামলাসমূহের রহস্য উদঘাটন ও তদন্ত কার্যক্রমের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।
সভার শুরুতে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ জুন-২০২১ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করা হয়। জেলার শ্রেষ্ঠ সাবইন্সপেক্টর হিসেবে পাঁচবিবি থানার এসআই মোঃ গোলাম মোস্তফা এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে চকবরকত পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ শুকুর, জেলার শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে টিএসআই মোঃ আবুল কাশেম সরকারকে পুরস্কৃত করা হয়। শ্রেষ্ঠ থানা হিসেবে জয়পুরহাট সদর থানা সার্বিক মূল্যায়নে শ্রেষ্ঠ স্থান লাভ করে।
সেই সাথে জেলার ক্ষেতলাল থানা চুরি হওয়া ভেকু মেশিন উদ্ধারসহ ০২ জনকে গ্রেফতার করায় জনাব নীরেন্দ্রনাথ মন্ডল, অফিসার ইনচার্জ, ক্ষেতলাল থানা ও আন্তঃনগর ট্রেনের কালোবাজারী টিকিট উদ্ধারসহ ০৫ জনকে গ্রেফতার করায় জেলা গোয়েন্দা শাখা(ডিবি) এসআই মোঃ আমিরুল ইসলাম এবং শিশু অপহরণ মামালার ৭ বছরের সাজাপ্রাপ্ত ৩২ বছরের পালাকত আসামীকে গ্রেফতার করায় কালাই থানার এএসআই মোঃ আল-আমিন গণদের বিশেষ পুরস্কার প্রদান করেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম। ভবিষ্যতে আরো ভাল কাজ করার পরামর্শ প্রদান করেন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে