মোটরসাইকেলসহ চোর গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৮, ২০২১; সময়: ৬:২৮ pm |

নিজস্ব প্রতিবেদক : মোঃ শফিকুল ইসলাম, পিতা মৃত মজিবুর রহমান, গ্রাম- আগ্রান, থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোর এর নিজ বাড়ী হইতে সুতির পার পুলিশ বক্সের নিচে চিনা ডাঙ্গা বিলের মাথা হতে গত ০২/০৬/২০২১ ইং তারিখে আনুমান দুপুর ১২.৩০ ঘটিকায় তার ব্যবহৃত পালসার ডাবল ডিক্সের ১৫০ সিসি মোটর সাইকেল (ইঞ্জিন নং- DHYCKM53020) টি হারিয়ে যায়। উক্ত মোটর সাইকেল টি হারিয়ে যাবার পর অনেক খোজা খুজি করে না পেয়ে বড়াই গ্রাম থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-৬ তারিখ ০৭/০৭/২০২১ ইং। পরবর্তীতে শফিকুল ইসলাম র‌্যাব-১২ এর কাছে তার হারানো মোটর সাইকেল টি উদ্ধারের আবেদন করে। উক্ত আবেদনের প্রেক্ষিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে উদ্ধার ততপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় ০৮/৭/২০২১ ইং তারিখ রাতের প্রথম প্রহরে ১২.৩৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তারাশ থানাধীন মাগুড়া বিনোদ মৌজাস্থ জৈনক মোঃ লাবু মন্ডল, পিতা মৃত মোসলেম মন্ডল, সাং- মাগুড়া বিনোদ দক্ষিন, থানা- তারাশ, জেলা- সিরাজগঞ্জের বাড়িরর সামনের উঠানে এক অভিযান পরিচালনা করে ০১টি চোরাইকৃত মোটর সাইকেলসহ চোরাচালান চক্রের ০২ সক্রিয় সদস্যকে আটক করা হয়। এসময় তাহাদের নিকট হতে চুরির কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সোহেল রানা @ রানা (২৭), পিতা মোঃ মন্তাজ সোনার, সাং- চাঁচকোর গারিশাপাড়া, ২। মোঃ রাকিবুল হাসান @ রকি প্রামানিক(২৪), পিতা মৃত শাহদাত হোসেন সরকার, সাং- চাঁচকোর খলিফাপাড়া, উভয় থানা- গুরুদাসপুর, জেলা-নাটোর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই চোরা কারবারিরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর, সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় চুরি করে আসছিল। গ্রেফতারকৃত চোরা কারবারিদের উদ্ধারকৃত আলামতসহ নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব।

 

  • 128
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে