পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনে আবারও পদ পেলেন নওগাঁর এসপি আবদুল মান্নান

প্রকাশিত: জুলাই ৫, ২০২১; সময়: ১১:২৭ am |

জেষ্ঠ্য প্রতিবেদক, নওগাঁ : বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ২০২১ সালের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে আবারো পদ পেলেন নওগাঁর পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম।

‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’ বাংলাদেশ পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী একটি গুরুত্বপূর্ন সংগঠন। শনিবার এসোসিয়েশনের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অনুষ্ঠানের আয়োজন ছিলো।

সভায় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ডিএমপি কমিশনার ও এসোসিয়েশনের সভাপতি মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের নতুন কমিটিতে সভাপতি হিসেবে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মোঃ মনিরুল ইসলাম ও ডিসি, ডিবি, মতিঝিল মোঃ আসাদুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হোন।

কমিটিতে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম সদস্য পদে নির্বাচিত হয়েছেন। ইতোপূর্বে তিনি এই সংগঠনে সম্পাদকীয় দায়িত্বসহ কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য হিসেবে বিভিন্ন মেয়াদে নির্বাচিত হয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

এদিকে পুলিশ সদস্যদের নীতিনির্ধারণী পর্যায়ের গুরুত্বপূর্ণ এই সংঠনের সদস্য নির্বাচিত হওয়ায় এসপি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএমকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়া এই প্রাপ্তি নওগাঁ জেলা পুলিশের গর্বের অর্জন উল্লেখ করে জেলা পুলিশের সকল সদস্যদের পক্ষ থেকে পুলিশ সুপারকে উষ্ন অভিনন্দন জানানো হয়েছে।

এদিকে এ্যাসোসিয়েশনে পদ পাওয়ায় এসপি আবদুল মান্নান মিয়া তাঁদের সংগঠনের প্রধান উপদেষ্টা ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদকে গভীর কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।

একইসাথে নবাগত সভাপতি অতিরিক্ত আইজি মোঃ মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ আসাদুজ্জামান, অন্যান্য সকল সদস্য ও সকল উর্দ্ধতন কর্মকর্তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

  • 492
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে