নওগাঁয় ৮শ’ পরিবার পেল বিদ্যানন্দ ফাউন্ডেশনের মানবিক সহায়তা

প্রকাশিত: জুলাই ৪, ২০২১; সময়: ৫:৪৯ pm |

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁয় লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৮০০ পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে মানবিক সহায়তা খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে জেলার দয়ালের মোড় জনকল্যাণ মডেল উচ্চ বিদ্যালয় মাঠ ও ধোপা পাড়া পাড়ঘাটি এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, পাঁচ কেজি ডাল, এক কেজি লবণ, এক কেজি চিনি, তিন কেজি আটা, এক কেজি তেল, একটি শার্ট এবং দুটি সাবান।

সংগঠনটির স্বেচ্ছাসেবক মিজানুর রহমান বলেন, মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সভাপতি কিশোর কুমারের অনুপ্রেরণায় নওগাঁর দুটি জায়গায় ৮০০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছি।

তিনি আরও বলেন, বিদ্যানন্দ গরিব ও অসহায় মানুষের পাশে সব সময় আছে এবং থাকবে। দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না। দেশে খাদ্য সংকটের কোনো কারণ নেই। পর্যাপ্ত পরিমাণে খাদ্যসামগ্রী মজুত রয়েছে। করোনা প্রতিরোধে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

করোনা সংক্রমণের কারণে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষে মানবিক সহায়তা বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়। লকডাউন চলাকালে নওগাঁ জেলা, উপজেলাসমূহে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

খাদ্যসহায়তা বিতরণে উপস্থিত ছিলেন- নওগাঁ সদর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাশরেফুর রায়হান মাহিন, তেঁতুলিয়া বিএমসি কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, উপ-সহকারী কৃষি অফিসার (পিআরএল) মো. খালেকুজ্জামান আনছারী, একুশে পরিষদের সাধারণ সম্পাদক এম এম রাসেল, সহকারী অধ্যাপক আশিফ উল ইসলাম, সমাজসেবী সুমি, শিক্ষক তোফাজ্জল হোসেন বাবু মল্লিক, পলাশ মাহমুদ, খুরশিদা বানু, শহিদুল ইসলাম, সোহরাব, কাঁনাই প্রমুখ উপস্থিত ছিলেন।

  • 99
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে