নিয়ামতপুরে সচেতনতা বৃদ্ধিতে কার্যক্রম চালাচ্ছে শিমুল সেবা সংঘ

প্রকাশিত: জুন ২১, ২০২১; সময়: ১:৪৮ pm |

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : করোনা মহামারীতে নিরলস ভাবে মাঠে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক, চন্দনগর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, উদিয়মান তরুণ সমাজসেবক, সাবেক ছাত্র নেতা, মোঃ দেলোয়ার হোসেন শিমুলের ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠিত শিমুল সেবা সংঘ।

তারই ধারাবাহিকতায় করোনাকালীন সময়ে জনগণের মাঝে ১৭ জুন পবিত্র জুমার নামাজের পুর্বে মসজিদে করোনা সম্পর্কে সচেতনতা মূলক আলোচনা করেন এবং মসজিদের মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ করেন। ইউনিয়নের কোদালি শহর, রামনগর সংগীত এফেয়ার খাট, সন্তোষপাড়া, বাদ মালহোত্রা পাড়া-মহল্লাসহ ইউনিয়নের গুরুত্বপূর্ণ জনবহুল মোড়গুলোতে করোনা সম্পর্কে সচেতনতা মূলক আলোচনা করেন এ সময় সে স্থানগুলোতেও মাস্ক বিতরণ করেন।

করোনা সম্পর্কে সচেতনতা প্রচারাভিযান, মাস্ক বিতরণ, চন্দননগর ইউনিয়নে করোনা পজেটিভ রোগীদের সার্বিক খোঁজ-খবর এবং সরকারি বিধি নিষেধ মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধও জানান এই তরুন সমাজসেবক। করোনা পরিস্থিতিতে চন্দননগরের জনগণকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে এবং অতি জরুরী প্রয়োজন ছাড়া বাইরে থেকে বের না হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

করোনা মহামারী শুরু থেকে অদ্যবধি ইউনিয়নে ব্যাপকভাবে সচেতনতামূলক লিফলেট, পাড়ায় পাড়ায় সচেতনতা মূলক আলোচনা সভা, করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে মাস্ক বিতরণ সবসময়ের জন্য অব্যাহত রেখেছেন।

এসময় তার সাথে ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ সহযোগী সহকর্মীসহ যোদ্ধা বন্ধু বান্ধব ও স্কুল-কলেজ-মাদ্রাসা, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী, এলাকাবাসী এসব সেবামূলক কার্যক্রমের জন্য এই তরুণ সমাজসেবককে আগামীতে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান বলেও অনেকেই অভিমত ব্যক্ত করেছেন, এবং ইউনিয়নবাসী ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

করোনায় ভয় নয়, সচেতনতাই জয়, এ শ্লোগানকে সামনে রেখে করোনা সম্পর্কে সচেতনতা এবং গণসংযোগ করেছেন, তরুণ সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন শিমুল। স্বাস্থ্যবিধি মেনে চলি মাস্ক পরিধান করি, নিজে সুস্থ থাকুন, এবং অপরকেও সুস্থ রাখতে সহযোগিতা করি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে