চাঁপাইনবাবগঞ্জে স্থানিয় সরকারের উপ পরিচালক তাজিকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: জুন ১৫, ২০২১; সময়: ৭:২৯ pm |

ডি এম কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় সরকারের উপ-পরিচালক এ.কে.এম. তাজিকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা জানিয়েছে, দৈনিক চাঁপাই দর্পণ, দর্পণ টিভি পরিবার।

চাঁপাই দর্পণ’র সম্পাদক ও প্রকাশক মো. আশরাফুল ইসলাম রঞ্জুর নেতৃত্বে স্টাফ রিপোর্টার ডি এম কপোত নবী, প্রশাসনীক কর্মকর্তা আনোয়ারা খাতুন, আইটি ইনচার্জ আব্দুল্লাহ আল-মিলন ও উপস্থাপিকা রাশিদা নসিব শিশির আমগাছ খচিত কাঁসার তৈরি ক্রেস্ট উপহার তুলে দেন বিদায়ী স্থানীয় সরকারের উপ-পরিচালক তাজকির-উজ-জামানের হাতে।

১৫ জুন মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে আম্র কাননে ঘেরা জেলা প্রশাসন এর তৃতীয় তলায় তাজকির-উজ-জামান এর দপ্তরে দর্পণ পরিবারের সাথে কুশল বিনিময় করেন। এ ছাড়াও জেলা প্রশাসনের খবরাখবর প্রচার ও সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেন তাজকির-উজ-জামান।

বিদায় কালে এ প্রতিবেদককে তাজকির-উজ-জামান বলেন, আমি সব সময় আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে প্রশাসনের পক্ষ থেকে যতটুকু সাধ্য কাজ করার চেষ্টা করেছি। জেলার বিভিন্ন বিষয় নিয়ে ৩০ এর অধীক বই প্রকাশিত হয়েছে। যাতে অবদান সকলের। আরেকটি কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। এই বইটিতে চেষ্টা করেছি আমের সকল বিষয়কে তুলে ধরতে।

তিনি জানান, শিশুপার্ক আধুনিকি করণ, আজাইপুর বিল সংস্কারসহ বিভিন্ন বিষয়ে কাজ চলছে। আমি রাজশাহীর সন্তান। চাঁপাইনবাবগঞ্জবাসী মনে করলেই আমাকে খুঁজে পাবে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তিনি বলেন, আমাদের সকলকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আপনি নিজেই বাংলাদেশ, এটা ভাবতে শিখুন। তাছাড়া বাংলাদেশের উন্নতি করা সম্ভব হবে না। এ সময় সকলে মিলে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জে অনেক কাজ করার আছে, এখানে যদি পর্যটন এলাকা তৈরি করা যায় তাহলে অনেক ভালো হবে। আপনারা একটি লক্ষ্য নির্ধারণ করুন, যে কোনো একটা বিষয়ে স্কিল ডেভেলপমেন্ট করুন। আর একটি বিষয় লক্ষ্য করুন যে, আমি প্রতি মাসে বই পড়ব। আপনার যে বই পড়তে মন চায় আপনি সেই বইটি পড়ুন।

  • 421
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে