মান্দায় সাবেক ইউপি চেয়ারম্যান বকুলের স্ত্রীর দাফন সম্পন্ন

প্রকাশিত: জুন ১২, ২০২১; সময়: ৯:১৭ pm |

নিজস্ব প্রতিবেদক : নওগাঁর মান্দা উপজেলার তেতুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একরুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান বকুলের স্ত্রী মেরিনা পারভীন রিনার (৫৩) দাফন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি তিনি এক বছর তিনমাস ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছিলেন। তিনি ছিলেন তিন সন্তানের জননী।

মেরিনা পারভীন বাগমারা উপজেলার মির্জাপুর গ্রামের মকসেদ আলীর আট ছেলে মেয়ের চতুর্থ সন্তান। তিনি একুশে টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি ও পদ্মাটাইমস পত্রিকার সম্পাদক বদরুল হাসান লিটনের মেজবোন এবং পদ্মাটাইমসের চীফ রিপোর্টার সাংবাদিক মুরাদুল হাসান সনেটের খালা।

শনিবার দুপুর ১২ টার দিকে ঢাকা থেকে শীতাতপ নিয়নন্ত্রিত লাশবাহী গাড়ীতে তার মরদেহ তেঘরিয়া গ্রামের নিজ বাড়িতে পৌঁছে। দুপুর ১ টার দিকে স্থানীয় আমবাগারে নামাজে জানায়া অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক গোরস্থানে শাশুড়ি ও ফুফু লতিফা খাতুনের পাশে চিরনিদ্রায় শায়িত হন।

নামাজে জানাযায় অন্যদের মধ্যে অংশ নেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দীন মন্ডল, তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আব্দুস সাত্তার, তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গাজীউর রহমান, এ্যাডভোকেট করিম সোনার, ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি ব্রুহানি সুলতান গামা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র, উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল সর্দার, রায়ঘাটি ইউপি চেয়ারম্যান উসমান আলী, অধ্যক্ষ কায়মুল হক মন্ডল, প্রধান শিক্ষক সফিউর রহমান বাবু, প্রভাষক মকলেছুর রহমান প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে