পাবনায় পানিতে ডুবে শিশু ও সড়কে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: জুন ১১, ২০২১; সময়: ৬:৪২ pm |

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় ট্রাকচাপায় ব্যবসায়ীর ও পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ও দুপুরে এ দূর্ঘটনা ঘটে।

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের চাপায় সুমন হোসেন (১৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহত সুমন চাটমোহর উপজেলার বনগ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ভাঙ্গুড়া হাটে সরিষা বিক্রি করে ইঞ্জিনচালিত ভটভটি গাড়িতে করে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী সুমন হোসেন। পথিমধ্যে দিয়ারপাড়া মসজিদের সামনে পৌঁছালে পিছন দিক থেকে বালু বোঝাই ড্রাম ট্রাক ভটভটি গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে সুমন গাড়ি থেকে ছিটকে পড়ে। বিপরীত দিক থেকে আসা আরেকটি ড্রাম ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ।

ওসি আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং দুটি ড্রাম ট্রাক জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, দু’দিনের ব্যবধানে জেলার চাটমোহরে আবারও পানিতে ডুবে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জুন) সকালে এ ঘটনা ঘটে। মৃত বায়েজিদ হোসেন উপজেলার ফৈলজানা ইউনিয়নের সাইপাই গ্রামের বকুল হোসেনের ছেলে।

ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য হারান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার মা রান্নাঘরে কাজ করছিলেন। শিশু বায়েজিদ বাড়ির উঠানে খেলাধুলা করতে করতে বাড়ির সাথে পুকুর পড়ে তাৎক্ষণিক শিশুটি তলিয়ে যায়। পরিবার অনেক খুঁজাখুজি করার পর পুকুরের পানিতে ছেলেকে ভাসতে দেখে উঠিয়ে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পরিবারকে দাফনকাজ সম্পন্ন করতে বলা হয়েছে। তিনি জানান, বর্ষার মৌসুমে পুকুর খালবিলে পানি বেড়ে যাওয়ায় এমন ঘটনা ঘটছে। তিনি পরিবারকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

উল্লেখ্য, দুইদিন আগে দুপুরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের আনকুটিয়া উত্তরপাড়া গ্রামে জয়া (৪) নামে আরেক শিশুর মৃত্যু হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে