বাজেটকে স্বাগত জানিয়ে সুজানগর উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: জুন ৭, ২০২১; সময়: ৬:৪৮ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : উন্নয়নমুখী বাজেট প্রণয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে পাবনার সুজানগর উপজেলা ছাত্রলীগ।

রবিবার বিকাল ৫টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম তমালের নেতৃত্বে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে জাহিদুল ইসলাম তমালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর জায়দুল হক জনি, সুজানগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রবিন হাসান সম্রাট, শেখ সালাম, সাংগঠনিক সম্পাদক সাব্বির হাসান শাওন, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সৌরভ হোসেন, এন এ কলেজ ছাত্রলীগের সভাপতি রেদোয়ান নয়নসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল বলেন, ২০২১-২০২২ অর্থ অর্থবছরের জন্য জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ স্লোগানে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে যে বাজেট দেওয়া হয়েছে, তা উন্নয়নমুখী ও জনবান্ধব। বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বড় বাজেট এটি। করোনা মহামারিতেও যখন বিশ্ব অর্থনৈতিকভাবে স্থবির, তখন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এতো বড় বাজেট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য জনমুখী বাজেট দিচ্ছেন। এই বাজেটের মাধ্যমে দেশ আরো একধাপ এগিয়ে যাবে। শিক্ষাখাতকে ধ্বংস করার জন্য নয়, আরও একধাপ এগিয়ে নিতে বাজেটে শিক্ষাব্যবস্থাকে প্রাধান্য দেওয়া হয়েছে। তাই সুজানগর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা এই বাজেটকে স্বাগত জানাচ্ছি।

তিনি আরো বলেন, যদি কোন অপশক্তি দেশের বিরুদ্ধে, জনগণের বিরুদ্ধে, বাজেটের বিরুদ্ধে অপপ্রচার করে তাদেরকে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। এর জন্য সুজানগর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় প্রস্তুত রয়েছেন বলেও জানান তিনি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে