চাঁপাইনবাবগঞ্জে লকডাউনের তৃতীয় দিন ৫২ জন দন্ডিত ও ৩০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: মে ২৭, ২০২১; সময়: ৯:৪৮ pm |

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ঘোষিত সর্বাত্মক লকডাউন চলছে। এরই ধারাবাহিকতায় বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন দিনব্যাপী চলমান কঠোর লকডাউনের তৃতীয় দিন গুড়িগুড়ি বৃষ্টি মাথায় নিয়েই লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে শহরের গুরুত্বপুর্ণ জনবহুল স্থান ও মোড় পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ।

এ সময় আরও ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দেবেন্দ্রনাথ ওরাও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখসহ অন্য কর্মকর্তাবৃন্দ।

করোনা সংক্রমণ প্রতিরোধে নিরলস পরিশ্রম করে চলেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ। ১২ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১২ টি মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। ডিসি অফিস থেকে জানা গেছে, বৃহস্পতিবার সাড়ে ৭টা পর্যন্ত মোবাইল কোর্টে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১৩টি মামলায় ৪ হাজার ৩৫০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। জরিমানার টাকা সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

অন্য দিকে জেলা প্রশাসনের নির্দেশনা অমান্য করায় শিবগঞ্জ উপজেলায় ১টি মামলায় ৫০০ টাকা, নাচোলে ১৬টি মামলায় ১১ হাজার টাকা, ভোলাহাটে ৬টি মামলায় ১হাজার টাকা এবং গোমস্তাপুর উপজেলায় ১৬ টি মামলায় ১৩ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। সর্বমোট জেলায় ৫২টি মামলায় ৩০ হাজার ৫৫০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

পুলিশ বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিধি-নিষেধ কার্যকর করে চলেছে। সবাই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। মোবাইল কোর্ট পরিচালনাকালে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগণ সর্বাত্মক সহায়তা প্রদান করছেন। লক ডাউন কার্যকর করতে সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করেছেন জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ ও ১২ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে