শিবগঞ্জ থেকে ট্রাকযোগে ঢাকা যাবার সময় আটক ২২

প্রকাশিত: মে ২৭, ২০২১; সময়: ৫:৫১ pm |

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : করোনা সংক্রমণ প্রতিরোধে ঘোষিত লকডাউন উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ট্রাকযোগে ঢাকা যাবার সময় হেলপারসহ ২২ যাত্রীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি।

আটকরা হল- সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে আবদুল আলিম (২০), শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের খড়িয়াল গ্রামের সালামের ছেলে ইমন (১৮), সাহাপাড়া গ্রামের সইদুরের ছেলে করিম (১৯), জোয়াদ্দারপাড়ার মুনসুরের ছেলে মারুফ (১৭), একই গ্রামের টিপু সুলতানের ছেলে সুমন (১৬), দুলর্ভপুর ইউনিয়নের বারোরশিয়া গ্রামের দুরুলের নূরে আলম (১৮), দাদনচক গ্রামের টিপুর ছেলে নাসির (২০), সাহাপাড়া গ্রামের তোজাম্মেলের ছেলে হাবিবুর রহমান (২১), বাখোরালী বিশ^নাথপুর গ্রামের কালিম উদ্দিনের ছেলে হাবিবুর (২৪), একই গ্রামের বেনজিরের ছেলে জাহির (১৯), হাসানের ছেলে কবির (৩৮), আট রশিয়া গ্রামের মৃত কুদ্দুশের ছেলে সামাদ (৩০), একই গ্রামের ইউসুফের ছেলে সিফাত (১৮), ভোলামারী চাঁনপুরের মাইনুলের ছেলে আজিদ (১৭), শান্তি মোড়ের রুবেলের ছেলে রাসেল (১৫), ভূলকিপাড়া গ্রামের মিন্টুর ছেলে ইসমাইল (৩৫), বিনোদপুর মোকারামপুর গ্রামের আলমের ছেলে ইমতিয়াজ (১৮), একই গ্রামের মনিরুলের ছেলে বকুল (২০), নামোটোলা গ্রামের লতিফের ছেলে রানা (২১), গঙ্গারামপুরের গোলাপের ছেলে আকাশ (২৪), সফিকুলের ছেলে মিঠুন (২৫) ও বারোরশিয়া গ্রামের হেলপার এসলামের ছেলে ফরহাদ রেজা (২৬)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসন ঘোষিত সাতদিনের বিশেষ লকডাউন উপেক্ষা করে ট্রাকযোগে ঢাকা যাচ্ছে অসাধু ব্যক্তিরা- এমন সংবাদের ভিত্তিতে দুলর্ভপুর ইউনিয়নের বারোরশিয়া এলাকায় অভিযান চালিয়ে ঢাকা মেট্রো-ট ২৪-০৪১৪ নম্বরের একটি ট্রাক ও হেলপারসহ ২২ যাত্রীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজির করে হেলপারকে ৫’শ টাকা ও প্রত্যেক যাত্রীকে ৪’শ টাকা করে জরিমানা করা হয়। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়।

  • 205
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে