বাগাতিপাড়ায় দুর্বৃত্তের হামলায় দলিল লেখক নেতা আহত, ফাঁকা গুলি

প্রকাশিত: মে ২২, ২০২১; সময়: ৪:৩১ pm |

নিজস্ব প্রতিবেদক, নাটোর : বাগাতিপাড়ায় দুবৃর্ত্তের হামলায় উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সেক্রেটারি রুহুল আমিন সরকার (৪৯) আহত হন। এসময় ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করা হয়।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলা সদরের লক্ষনহাটি মোড় এলাকায় এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা রক্তাক্ত রুহুল আমিনকে উদ্ধার করে প্রথমে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকবাসী সুত্রে জানাযায়, শনিবার সকাল ১০টার দিকে সোনাপাতিল গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রুহুল আমিন সরকার বাড়ি থেকে তার ছোট ভগ্নিপতি রাসেলকে সাথে নিয়ে মোটর সাইকেলে করে জয়ন্তিপুর গ্রামে যাচ্ছিলেন । সেখানে সমিতির আগামী নির্বাচন নিয়ে কয়েকজন সদস্যের সাথে বৈঠক করার কথা ছিল। মোটর সাইকেল চালাচ্ছিলেন রাসেল। তারা বাড়ি থেকে বের হয়ে লক্ষণহাটি মোড়ে পৌঁছিলে ৩/৪ জনের এদল দুর্বৃত্ত তাদের মোটর সাইকেলের গতিরোধ করে।

এসময় মোটর সাইকেল থেকে দুজনেই রাস্তার ওপর ছিটকে পড়লে দুর্বৃত্তরা তাদের হাতে থাকা লোহার রড ও হাতুরি দিয়ে রুহুল আমিন সরকারকে বেধড়ক মারপিট করতে থাকে। এসময় রুহুল চিৎকার করে প্রান ভিক্ষা চাইতে থাকেন। অপরদিকে মোটর সাইকেল চালক রাসেল প্রান ভয়ে রুহুলের ছেলেকে তার মোবাইল ফোনে ঘটনাটি জানায়। একই সময়ে এলাকাবাসী ঘটনা দেখে ও রুহুলের চিৎকার শুনে ঘটনাস্থলের দিকে এগিয়ে যেতে থাকলে দুর্বৃত্তরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ঘটনাস্থলের অদুরে দাঁড়িয়ে থাকা একটি সাদা মাইক্রেবাসে করে সটকে পড়ে । ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ,সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ মুহসিন ও বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনার প্রত্যক্ষদর্শিদের সাথে কথা বলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শি ও মোটর সাইকেল চালক রাসেল জানান, টার্নিং নেওয়ার সময় মোটর সাইকেলের গতি কমালে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা ৩/৪ জন দুর্বৃত্ত তাদের চলন্ত মোটর সাইকেলে কোন কিছুদিয়ে গুতোঁ দেয়। এতে তারা দুজনেই ছিটতে রাস্তার ওপর পড়ে যাই। এসময় দুর্বৃত্তরা তার শ্যালক রুহুল আমিনকে হাতুরি ও লোহার পাইপ দিয়ে মারধোর করছিল। এছাড়া তাদের হাতে বড় ছুরিও ছিল। এসময় দুবৃত্তরা তার দিকে তেড়ে আসতে দেখে তিনি দুরে সরে গিয়ে রুহুলের ছেলেকে ফোন করে ঘটনা জানায়।

প্রত্যক্ষদর্শি স্থানীয় সাবেক ওয়ার্ড সদস্য সিদ্দিকুর রহমান ও জুতা কারিগর (মুচি) বিষ্ণু দাস জানান, রাস্তার ওপর কয়েকজন মিলে একজনকে মারধোর করছে দেখে তারা এগিয়ে যেতে থাকলে হামলাকারীরা তাদের কাছে থাকা অস্ত্র উঁচিয়ে হুমকি দিয়ে ফাঁকা গুলি ছুড়ে আতংকের সৃষ্টি করে। এসময় দুবৃর্ত্তরা দাঁড়িয়ে থাকা একটি সাদা মাইক্রেবাসে করে চলে যায়।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কি কারনে এবং কারা এই ঘটনার সাথে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে এখনও কেউ থানায় অভিযোগ করেননি। তবে প্রাথমিকভাবে অনুসন্ধান করেও গুলি বর্ষণের কোন আলামত পাওয়া যায়নি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে