সুনামগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের তান্ডব

প্রকাশিত: মে ১৭, ২০২১; সময়: ৯:২৭ pm |

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের তাহিরপুরে দু’পক্ষের মধ্যে দোকানকোটা ভাংচুর লুপাট পাল্টাপাল্টি হামলা মামলার অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকেলে উপজেলার দক্ষিণকুল গ্রামের মর্তুজ আলীর ছেলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদ ও তার সমর্থকদের মারধরের অভিযোগে থানায় ৪০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে দোকানকোটা ভাংচুর লুপাট ও মারধরের অভিযোগ এনে ফয়সল সহ ১৪ জনের নামে থানায় আরো একটি পৃথক অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এরপুর্বে রবিবার রাতে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের আনোয়াপুর বাজারে পাল্টা পাল্টি হামলায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও প্যানেল চেয়ারম্যান সহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার থানায় দেয়া উভয় পক্ষের মামলা, অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, রবিবার রাতে উপজেলার আনোয়ারপুর বাজার হতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমদের সাথে নির্বাচনী প্রচারনায় না যাওয়ায় বাজারের ব্যাবসায়ী মনবুল, হিমেল, ইছাকের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে ফয়সল সমর্থকরা রাতেই বাজারে থাকা তাদের তিন দোকানকোটায় ভাংচুর লুপাট হামলা চালায়।

এ সময় তাদের বেপরেয়া মারধরের শিকার হয়ে প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বাবুল মিয়া, ব্যবসায়ী মনবুল,ইছাক সহ ১০ জন আহত হন। এ ঘটনার কিছুক্ষণ পরই বাজারের ব্যবসায়ী ও স্থানীয় লোকজন পাল্টা প্রতিরোধে নেমে ফয়সল ও তার সমর্থকদের বেধরকভাবে মারধর করলে এ পক্ষের আরো ১০ জন আহত হন।
এরপর রাতেই ফয়সল,প্যানেল চেয়ারম্যান বাবুলসহ উভয় পক্ষের গুরুতর আহত ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।,

সোমবার সন্ধায় উপজেলার দক্ষিণকুল গ্রামের ফয়সলের সহোদর আবুল কাসেম বলেন, নির্বাচনী প্রচারনায় বাঁধা দিতে প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বাবুলের নির্দেশে তার লোকজন আমার ভাই সহ আমাদের কয়েকজনের উপর হামলা চালিয়েছে।,

সোমবার সন্ধায় উপজেলার বালিজড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বাবুল পাল্টা অভিযোগ এনে বললেন,গত ১৬ বছর ধরেই দাঙ্গাবাজ মামলাবাজ নৌ পথের চাঁদাবাজ হিসাবে ফয়সল ও তার পরিবারের লোকজন চিহ্নিত,তাদের ব্যাপারে নতুন করে বলার কিছু নেই,সঠিক তদন্ত করলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।

  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে