বিকল গাড়িতে মাইক্রোর ধাক্কা, র‌্যাব কর্মকর্তাসহ নিহত ২

প্রকাশিত: মে ১২, ২০২১; সময়: ২:৩১ অপরাহ্ণ |
বিকল গাড়িতে মাইক্রোর ধাক্কা, র‌্যাব কর্মকর্তাসহ নিহত ২

পদ্মাটাইমস ডেস্ক : গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভবানীপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে একটি মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব-৪ এর এক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার সকাল ৮টা পাঁচ মিনিটের সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন তিন র‌্যাব সদস্য ও এক মোটর মেকানিকসহ চারজন। আহতদের শ্রীপুরের মাওনা চৌরাস্তা আল হেরা মেডিকেল প্রাথমিক চিকিৎসার পর সকাল পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইচ-এ পাঠানো হয়েছে।

নিহত সার্জেন্ট মো. খায়রুল ইসলাম র‌্যাব-৪ এর সদস্য বলে জানিয়েছেন সঙ্গে থাকা র‌্যাবের এসআই রাকিব। এ ঘটনায় লিটন মিয়া নামের এক মোটর মেকানিক ঘটনাস্থলে মারা গেছেন। তিনি গাজীপুরের জয়দেবপুর থানাধীন ভবানীপুর গ্রামের সিংদিঘীপাড় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আমীর আলীর ছেলে। আহত হয়েছেন গাড়িতে থাকা র‌্যাব-৪ এর সদস্য সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, কর্পোরাল প্রদীপ কুমার ও মোটর মেকানিক রিফাত (২০)।

মাওনা হাইওয়ে থানার ওসি কামাল হোসাইন জানান, বুধবার সকালে শ্রীপুর থানায় এক মাদক মামলার আসামি হস্তান্তর করতে যাওয়ার পথে র‌্যাব-৪-এর একটি গাড়ি গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় গিয়ে পৌঁছালে হঠাৎ বিকল হয়ে পড়ে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে নিয়ে মেরামত করা হচ্ছিল।

এ সময় পেছন থেকে অপর একটি দ্রুত গতির মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ-৫২-০৭১২) নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাব-৪ এর গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা চার র‌্যাব সদস্য ও দুই মেকানিক গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল হেরা মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খায়রুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং মোটর মেকানিক লিটন ঘটনাস্থলেই নিহত।

পরে আহতদের স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর সকাল পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইচ-এ পাঠানো হয়েছে।

আল হেরা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. হুমায়ুন কবির খান জানান, চারজনকে আহত ও এক র‌্যাব সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দেয়া হয়।

  • 241
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে