চৌহালীতে এমপি মমিন মন্ডলের খাদ্য সহায়তা পেল ৮ হাজার পরিবার

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২১; সময়: ২:৫৫ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি) আসনের এমপি ও মন্ডল গ্রুপের এমডি আব্দুল মমিন মন্ডল করোনায় ক্ষতিগ্রস্ত চৌহালী উপজেলার ৭টি ইউনিয়নের চরাঞ্চলের দুস্থ অসহায় মানুষের মাঝে ইফতার খাদ্য খাদ্য সামগ্রী বিতরন করেছেন। রোববার থেকে শুরু হওয়া এ কার্যক্রম মঙ্গলবার পর্যন্ত চলবে।

সোমবার সকাল ও দুপুরে বাবার নামে প্রতিষ্ঠিত সেবা সংগঠন আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশনের উদ্যোগে সদিয়া চাঁদপুর ইউনিয়নের খামারগ্রাম ডিগ্রী কলেজ মাঠ ও স্থল ইউনিয়নের লাঙ্গলমুড়া ঘাট থেকে ২ হাজার পরিবারের মাঝে এ সহায়তা সামগ্রী বিতরন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি আব্দুল মমিন মন্ডল।

এসময় এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগার আলী মাষ্টার, ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, হাতেম আলী মাষ্টার, ডাঃ মজিবর রহমান, আওয়ামীলীগ নেতা ইব্রাহীম হোসেন, শাহ আলম মোল্লা, ডাঃ শাহাদত হোসেন তালুকদার, হাবিবুর রহমান হাবুল, আনছার আলী বুদ্দু, মাজেদুল ইসলাম মাইকেল, প্রমুখ উপস্থিত ছিলেন।

পরিবার প্রতি দেয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ৭ কেজি, পায়েসের চাল ১ কেজি, ২ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট খেজুর, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ২ প্যাকেট লাচ্ছা সেমাই ও শরবতের জন্য একটি করে প্যাকেট।

তখন উপস্থিত সকলের উদ্দেশ্যে সাংসদ আব্দুল আব্দুল মমিন মন্ডল বলেন, আওয়ামীলীগ মানবতার দল। ৭১-এ পাকিস্থানের দ্বারা যখন দেশের মানবতা ভুলণ্ঠিত হয়েছিল। তখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে তাদের পরাস্ত করে আওয়ামীলীগ দেশে শান্তি প্রতিষ্ঠা করেছিল। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যেমন উন্নয়ন তরান্বিত হচ্ছে। তেমনি যেকোন দুর্দশায় মানুষের পাশে দাঁড়াতে তার নির্দেশিত পথে আমরা কাজ করছি। দলের সবাই করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে।

  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে