উল্লাপাড়ায় ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৩

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২১; সময়: ৮:৪১ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের সুপার এজেন্ট মো. আরিফুজ্জামান সাজুর কাছ থেকে ১৪ লাখ টাকা ছিনতাই করে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার সেই টাকা ভাগ বাটোয়ারার সময় গ্রামবাসীর সহায়তায় ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উল্লাপাড়ার বন্যাকান্দি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল মান্নান, কামারখন্দ উপজেলার কর্ণসুতি গ্রামের নুর ইসলামের ছেলে আব্দুস সালাম (৪৫) ও একই উপজেলার চরটেংরাইল গ্রামের মজিবার প্রামানিকের ছেলে টুটুল (২০)। এদের কাছ থেকে সাড়ে ৪ লাখ টাকা ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ সময় অপর ৩ ছিনতাইকারী পালিয়ে যায়।

জানা যায়, উল্লাপাড়া ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের একজন সুপার এজেন্ট মো. আরিফুজ্জামান সাজু। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি উপজেলার পাঁচিলা বাজার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ৫০ হাজার, হাটিকুমরুল গোলচত্বর ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ১১ লাখ এবং বোয়ালিয়া বাজার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ২ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর টাকা নিয়ে সিএনজি যোগে উল্লাপাড়ায় আসছিলেন। পথে বগুড়া নগরবাড়ি মহাসড়কে উপজেলার শোলাগারি নামক স্থানে দুটি মোটরসাইকেল আরোহী ও সিএনজিতে থাকা ৪ জন আরোহী সিএনজির গতিরোধ করে। অস্ত্র ঠেকিয়ে সিএনজিতে থাকা সাজুর কাছ থেকে ১৪ লাখ টাকা ছিনিয়ে নেয় তারা। এরপর উপজেলার বড়হরের দিকে চলে যায় ছিনতাইকারীরা।

ছিনতাইয়ের পরে বড়হর গ্রামে গিয়ে টাকা ভাগ বাটোয়ারা করছিল ছিনতাইকারীরা। পুলিশ খবর পেয়ে গ্রামবাসীর সহযোগীতায় তাদের ঘেরাও করে। এসময় ৬ জনের মধ্যে ৩ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। অপর ৩ জন পালিয়ে যায়। সেখান থেকে সাড়ে ৪ লাখ টাকা ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান, ৬ ছিনতাইকারীর মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে । এ সময় সাড়ে ৪ লাখ টাকা ও তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল আটক করা হয়েছে । বাকি টাকা উদ্ধার ও ৩ ছিনতাইকারীদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে ।

  • 35
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে