সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ষড়যন্ত্র দাবী করে সংবাদ সম্মেলন

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১; সময়: ৬:০২ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহমেদসহ ইউনিয়ন আওয়ামীলীগের দুই নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগকে ষড়যন্ত্রমূলক দাবী করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ বলেন, সম্প্রতি কতিপয় সংবাদ মাধ্যমে আমি এবং কালিয়া হরিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছোবহান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে বিসিক শিল্পপার্কের কাজে বাঁধাদান ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবীর অভিযোগ এনে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা আদৌ সত্য নয়। ওই ঠিকাদারী প্রতিষ্ঠান আমাকে তাদের মালামাল সরবরাহকারী হিসেবে নিযুক্ত করেছে। ৫ মাস যাবত আমরা তাদের মালামাল সরবরাহ করে আসছি। অথচ সেই প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবী করেছি-এমন অভিযোগ একেবারেই ভিত্তিহীন। সেখানে আমাদেরকেই অভিযুক্ত করা হচ্ছে-যা সম্পূর্ণ পরিকল্পিত ও ষড়যন্ত্রমূলক এবং ওই প্রকল্পের গতিকে থামিয়ে দেয়ার প্রচেষ্টা মাত্র।

তিনি আরও বলেন, বিসিক শিল্পপার্ক সিরাজগঞ্জবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। এ প্রকল্পটি বাস্তবায়নে আমরা সার্বিকভাবে সহযোগীতার হাত বাড়িয়েছি। এখানে আমাদেরকেই অভিযুক্ত করে পরিকল্পিতভাবে প্রকল্পের গতিকে থামিয়ে দেয়ার প্রচেষ্টা চলছে।

প্রকৌশলী আব্দুল্লাহ বলেন, আমি দায়িত্বগ্রহণের পর থেকে আমি সুনামের সাথে সংগঠনকে গতিশীল করতে কাজ করছি। দলের বিভিন্ন কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করছি। এছাড়াও কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়নের প্রত্যাশী হিসেবে তৃণমূল মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছি। আমার প্রতিপক্ষরা আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে আমাকে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।

সংবাদ সম্মেলনে কালিয়া হরিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছোবাহান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মারুফ, বাপ্পী শেখ, ১নং যুগ্ন সম্পাদক ইমরান হোসেন, যুগ্ন সম্পাদক রেফায়েত আহম্মেদ ডলার, মো. নাঈম, সাংগঠনিক সম্পাদক আমানুল করিম লিমন ও রামিন প্রমূখ উপস্থিত ছিলেন।

  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে