আশ্রাফপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান শামীম

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১; সময়: ৬:৩১ অপরাহ্ণ |
আশ্রাফপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান শামীম

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ১২নং আশ্রাফপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের সমর্থিত নেতা কাজী এনামুল হক শামীম আওয়ামী লীগের একক মনোনয়ন প্রত্যাশী। ইউপি নির্বাচনকে সামনে রেখে তরুন এই সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা ইউনিয়নব্যাপি প্রচার-প্রচরাণা চালিয়ে যাচ্ছেন। চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর কল্যাণে কি কাজ করবেন- এমন নানান প্রতিশ্রুতি তুলে ধরছেন জনসাধারণের কাছে।

শামীম বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কর্মীবান্ধব তরুণ নেতা শামীমের রাজনৈতিক জীবন শুরু ছাত্র রাজনীতির মধ্য দিয়ে। ইউনিয়নবাসীর জন্য আন্তরিকতার সাথে কাজ করায় ইউনিয়নব্যাপি তাঁর ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করায় এলাকাবাসী তথা তরুণ প্রজন্মের কাছে তাঁর ব্যাপক পরিচিতি রয়েছে। এছাড়াও তিনি বিভিন্ন সঙ্কটে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। ফলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এনামুল হক শামীম লড়ছেন, তা এখন ইউনিয়নবাসীর মুখে মুখে ছড়াচ্ছে।

আশ্রাফপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শামছুদ্দিন সৈকত বলেন, আমাদের ইউনিয়নটি বিভিন্ন কারনে আলোচিত ও অবহেলিত। দীর্ঘ কয়েক বছর যাবত দলীয় চেয়ারম্যান না থাকায় চোখে পড়ার মতো দৃশ্যমান উন্নয়ন হয়নি। আগামীতে দলীয় চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়ন অব্যাহত থাকবে। তাই এই ইউনিয়নে কাজী এনামুল হক শামীমের বিকল্প নেই।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক শামীম বলেন, সম্মানিত ইউনিয়নবাসী ও দলীয় নেতাকর্মী চাইলে আগামী নির্বাচনে আমি ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হবো। যেহেতু ইউনিয়নবাসীর কল্যাণে এবং আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে দীর্ঘদিন ধরে কাজ করছি, আমার বিশ্বাস, দল আমাকে নৌকা প্রতীক দিয়ে মূল্যায়ন করবে। নৌকা প্রতীক পেলে চেয়ারম্যান পদে বিজয়ী হব ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, মাদক, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত আশ্রাফপুর ইউনিয়ন গঠনই আমার মূল লক্ষ্য। মানুষের কল্যাণে রাজনীতি করছি। ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। তাই ইউনিয়নবাসীর সহযোগিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের মাধ্যমে এ ইউনিয়নকে সন্ত্রাস, দূর্নীতিমুক্ত, আধুনিক ও সমৃদ্ধশালী ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে