রামকৃঞ্চপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাগরের গণসংযোগ

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১; সময়: ৭:৫৪ pm |

নিজস্ব প্রতিবেদক, তাড়াশ : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার রামকৃঞ্চপুর ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সলঙ্গা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোনজেল হক সাগর। তিনি দীর্ঘদিন রামকৃঞ্চপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আসন্ন নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার দিনভর রামকৃঞ্চপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম, হাটবাজার ও পাড়া মহল্লায় গণসংযোগ করেছেন।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন রামকৃঞ্চপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন। এছাড়া করোনাকালীন সময় থেকেই গরীব ও মেহনতি মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করছেন।

ছাত্রলীগের এ সাবেক নেতার রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক জীবন। মোনজেল হক সাগর রাজনৈতিক জীবনে সিরাজগঞ্জ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে রামকৃঞ্চপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ছিলেন ও সভাপতি ছিলেন তিনি। পরে থানা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, এবং এর দীর্ঘদিন সলঙ্গা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি, শিক্ষা ও রাজনৈতিক প্রতিষ্ঠানের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

১৯৯৬ সালে শুরু করা রাজনৈতিক পথচলায় বিরোধী দলের হামলা ও মামলার শিকার হয়েছেন বহুবার। তার বাবা একজন প্রবীন আওয়ামী লীগ নেতা। তার ছোট ভাই একরামুলক স্বপন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তার পরিবারের সকলেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনজেল হক সাগর বিভিন্ন গ্রামে গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত রামকৃঞ্চপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে