নাটোরে পুলিশের মাঝে কোভিড-১৯ চিকিৎসা সহায়ক প্রদান

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১; সময়: ৫:১৪ pm |

নিজস্ব প্রতিবেদক, নাটোর : জরুরী মুহুর্তে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে নাটোরে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ১১শ সদস্যদের জন্য কোভিড-১৯ চিকিৎসা সহায়ক অক্সিজেন সিলিন্ডার এবং হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে জেলার ৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের মাঝে এসব কোভিড-১৯ চিকিৎসা সহায়ক অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার এবং হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। প্রদত্ত কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণের মধ্যে রয়েছে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার এবং পুলিশ লাইনে তৈরীকৃত ১০০ লিটার হ্যান্ড স্যানিটাইজার।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, কোন করোনা আক্রান্ত পুলিশ সদস্যের জরুরী মুহুর্তে অক্সিজেনের প্রয়োজন হলে প্রাথমিক ভাবে যাতে থানাতেই অক্সিজেন দেওয়া যায়, সে লক্ষেই অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন,সম্প্রতি করোনা সংক্রমণ পরিস্থিতির অবনতির প্রেক্ষাপটে জেলা পুলিশ এসব উপকরণ প্রদান করলো। এর আগেও গত বছর করোনা সংক্রমণের শুরুতে জেলার সাতটি থানা এবং পুলিশ লাইনে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা এবং সকল পুলিশ সদস্যবৃন্দের জন্যে করোনা ভাইরাস প্রতিরোধক জিংক ও ভিটামিন-ডি ক্যাপসুল এবং অন্যান্য উপকরণ প্রদান করা হয়।

জেলা পুলিশের এগারোশ’ সদস্যের মধ্যে বর্তমানে জেলার ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী কোভিড-১৯ আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে এবং অন্য দুই জন জেলা পুলিশের সদস্য তাদের নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে জনস্বার্থের সন্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে পুলিশের সদস্যবৃন্দ। তাদের সুস্থ্যতা নিশ্চিত করতে জেলা পুলিশ সব রকমের পদক্ষেপ গ্রহন করবে বলে তিনি বলেন।

পুলিশ সদস্যদের পাশাপাশি গণমাধ্যম কর্মীদের হাতেও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন পুলিশ সুপার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সদর সার্কেল মো: মোহসিন সহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে