শেখ হাসিনার অবদান সব জায়গায় রয়েছে : খাদ্যমন্ত্রী

প্রকাশিত: মার্চ ২৭, ২০২১; সময়: ২:০৭ pm |

নিজস্ব প্রতিবেদক, পোরশা : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, জাতীর জনকের যোগ্য কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে ভবিষ্যতে দেশের আরও উন্নয়ন হবে। আওয়ামীলীগ সরকার দেশের সব সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অতীতে কেউ করতে পারেনি। যারা উন্নয়নের সমালোচনা করেন তারা দেশকে অস্থিতিশীল করার কাজে লিপ্ত। কোন অপশক্তিকে প্রশ্রয় দেওয়া যাবেনা। তাদের শক্ত হাতে দমন করতে হবে। সকলকে সু-সংগঠিত হতে হবে। উন্নয়ন চাইলে সরকারের উন্নয়নকে সমর্থন করতে হবে। কালোকে কালো ও সাদাকে সাদা বলতে হবে। দেশে জালাও পোড়াও করে অস্থিতিশীল করতে চাচ্ছে তা করতে দেওয়া হবেনা। আপনারা সব সময় আমাদের সাথে থাকবেন।

শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে “ বাংলাদেশ এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ” প্রতিপাদ্যের আলোকে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ বিষয়ে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন কালে এক আলোচনা সভায় ঢাকা নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলো বলেন।

পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, কৃষি কর্মকতা মাহফুজ আলম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান, আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন, এলজিইডি প্রকৌশলী সুলতান মাহমুদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুছ আলী, জনস্বাস্থ্য কর্মকতা মিলন কুমার সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি আনন্দ র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিশুপার্ক চত্বরে গিয়ে শেষ হয় এবং সেখানে ৫০জন বিশিষ্ট ব্যক্তি ৫০টি কেক কাটেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে