শিবগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী সভা

প্রকাশিত: মার্চ ২৩, ২০২১; সময়: ৮:১৭ pm |

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ): চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় মোবারকপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা কামাল উদ্দিন নির্বাচনী সভা করেছেন।

মঙ্গলবার সকালে মোবারকপুর ইউপির ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণদের উদ্যোগে নামোটিকোরী এলাকায় নির্বাচনী সভায় আওয়ামী লীগ নেতা আরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে কামাল উদ্দিন বলেন, জনকল্যাণের লক্ষে বিগত বছরে মোবারকপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করেছি। কিন্তু জনগণ আমাকে ভোট দিলেও স্বার্থলোভী কিছু ব্যক্তিদের কারণে জয়লাভে ব্যর্থ হই। তারপরও হাল ছাড়েনি। জনসেবায় কাজ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে আসছি।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে তিনি বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দু:খী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে শেষবারের মতো আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তিনি আরও বলেন, আমার বিশ্বাস গতবারের ন্যায় এবারো নৌকা প্রতীক আমাকেই দেয়া হবে। আমাকে নৌকা প্রতীক দিলে জনগণের বিপুল ভোটে জয়লাভ করে এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। সভায় অন্যদের বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল আলম বিশ্বাস, মোবারকপুর ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি মহসীন আলী, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিম ও ফজলুর রহমানসহ অন্যরা।

 

  • 57
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে