সুজানগরের পোড়াডাঙ্গায় ইসলামী ব্যাংকের এজেন্ট কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিত: মার্চ ২২, ২০২১; সময়: ১০:০৫ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের পোড়াডাঙ্গা বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার প্রধান অতিথি থেকে নতুন এ ইসলামী ব্যাংকের এজেন্ট কেন্দ্রের উদ্বোধন করেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সুজানগর এসএমই/কৃষি শাখার এফএভিপি ও শাখা প্রধান মো.রাশিদুল হক এর সভাপতিত্বে ও অফিসার গোলাম ইসহাকের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সুজানগর শাখার ম্যানেজার(অপারেশন) জালাল উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন তাঁতীবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা,তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মাষ্টার, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল হামিদ খন্দকার।

গ্রাহক ও সুধিবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন পোড়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান ও মনসুর রহমান মনু। এজেন্টের পক্ষ থেকে বক্তব্য দেন মেসার্স দোলা ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ আব্দুল করিম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফজাল হোসেন , জাইকার ইউডিএফ মো.ইমরান আলী এবং সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ আলিম রিপন। সভাপতির বক্তব্যে সুজানগর এসএমই/কৃষি শাখার এফএভিপি ও শাখা প্রধান মো.রাশিদুল হক ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে উল্লেখ করেন।

এ সময় তিনি এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। প্রধান অতিথির বক্তব্যে সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন সরকারের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে ইসলামী ব্যাংকের কার্যক্রম সহায়ক হবে বলে প্রত্যাশা করেন।

  • 79
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে