চাঁপাইনবাবগঞ্জে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিত: মার্চ ১৪, ২০২১; সময়: ৯:০৫ pm |
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :  বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলি। রোববার বিকেলে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি চেয়ারম্যান বুলি।
এসময় তিনি বলেন, গত শুক্রবার (১২ মার্চ) যমুনা টিভিতে যে সংবাদটি হয়েছে, তা সম্পূর্ণভাবে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। যেসমস্ত অভিযোগ করা হয়েছে, বাস্তবতার সাথে এর কোন মিল নেয়। কারন সংবাদটিতে যে পরিমাণ টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগ করা হয়েছে, তা অত্যান্ত কাকতালীয়।
তিনি বলেন, শুধুমাত্র রাজনৈতিক ও ব্যক্তিগত সম্পর্কের অবনতির কারনে একটি পক্ষ আমাকে প্রতিপক্ষ মনে করে আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করছে। টিআর, কাবিখা ও এলজিএসপি প্রকল্পের অর্থ হাতিয়ে নেয়ার বিষয়ে সংবাদে উল্লেখ করলেও বাস্তবে এসব প্রকল্পের সভাপতি ইউপি সদস্যগণ। এমনকি যেসব ইউপি সদস্যরা আমার বিরুদ্ধে অনাস্থা দিয়েছেন, বরং তারায় ইউনিয়ন পরিষদে দীর্ঘদিন ধরে উপস্থিত হয় না। গতবছরের টিআর প্রকল্পের একটি বরাদ্দের ৭.৫ টন চাল ভাগ বাটোয়ারা করতে চাই ইউপি সদস্যরা। আমি এতে অস্বীকৃতি জানালে ৩০ জুন ইউনিয়ন পরিষদে ২০-২৫ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার উপর হামলা করে। এর প্রেক্ষিতেই মূলত তারা অনাস্থা দেয়।
সরকারি ছুটির দিন শনিবার অফিস করে সকল ইউপি সদস্য ও গ্রাম পুলিশদের আপ্যায়ন খরচ নিজের পকেট থেকে খরচ হয় জানিয়ে তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদের জমি কেনা থেকে শুরু করে করোনাকালীন সময়ে নানা সময়ে বিভিন্ন সহযোগিতা করেছি। বিভিন্ন মসজিদ মাদরাসায় নিজের অর্থায়নে অবকাঠামো উন্নয়ন কাজ সম্পন্ন করেছি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে শুধুমাত্র ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশ্যে মিথ্যা সংবাদটি করা হয়েছে বলেও দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের সদস্য একরামুল হক, লিটন আলী, মোসা. মুদিয়া বেগমসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকৃন্দ।
  • 96
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে