যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, গুরুতর আহত ৪

প্রকাশিত: মার্চ ১২, ২০২১; সময়: ১২:৩৮ pm |

পদ্মাটাইমস ডেস্ক : যশোরের অভয়নগরে যাত্রীবাহী বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার সময় উপজেলার ভাঙ্গাগেটসংলগ্ন রহমত ওয়েব্রিজের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসচালক ও চালকের সহকারী পালিয়ে গেছে।

নিহতরা হলেন- উপজেলার প্রেমবাগ ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের সপের মোড়লের ছেলে ইজিবাইক চালক শহিদ মোড়ল (৪২) ও চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে আগত অজ্ঞাতনামা ঘাট শ্রমিক (৩৫)।

আহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. বাবু, রেহিদুল, রমজান, আলী রহমান ও অজ্ঞাতনামা একজন। আহত আলী রহমান বাদে বাকি চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আলী রহমান যুগান্তরকে জানান, উপজেলার মজুমদার রাইস মিল থেকে একটি ইজিবাইকে করে নওয়াপাড়া বাজারের আসছিলাম। সকাল আনুমানিক ৯টার সময় ভাঙ্গাগেট পার হয়ে রহমত ওয়েব্রিজের সামনে পৌঁছলে যশোরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ইজিবাইক চালক ও একজন ঘাট শ্রমিক ঘটনাস্থলে মারা যান। ইজিবাইকে থাকা আমিসহ পাঁচজন যাত্রী আহত হই। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি দল মরদেহ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারিয়া রহমান যুগান্তরকে জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত পাঁচজনের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ইন্সপেক্টর মাহামুদ আলম যুগান্তরকে জানান, ঘাতক বাস রূপসা মেট্রোপলিটন (খুলনা মেট্রো ব- ১১-০১৬৩) ও ক্ষতিগ্রস্ত ইজিবাইকটি উদ্ধার করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। বাসের চালক ও হেলপার পলিয়ে গেছে। দুর্ঘটার কারণ জানতে তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন আছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে