জয়পুরহাটে আলু ক্ষেত থেকে গ্যারেজ মিস্ত্রির লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১; সময়: ৩:৫৭ pm |

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে আলু ক্ষেত থেকে রিপন (১৫) নামে এক গ্যারেজ মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার জুমার নামাজের পূর্বে দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাঁচশিরা-মোলামগাড়ীহাট সড়কের মোস্তশা মোড় এলাকায় একটি আলুর ক্ষেত থেকে ওই গ্যারেজ মিস্ত্রির লাশ উদ্ধার করা হয়। নিহত রিপন জেলার ক্ষেতলাল উপজেলার মাঝিয়াস্থল গ্রামের আনোয়ার হোসেন বাবলুর ছেলে। সে ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারে একটি অটোচার্জার গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করতেন। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারনা করছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রিপন ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারে একটি অটোচার্জার গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করে আসছেন। প্রতিদিন সে বাড়ী থেকে ওই গ্যারেজে যাতায়াত করতেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর সে বাড়ীতে যাওয়ার জন্য গ্যারেজ থেকে অন্যের একটি অটোচার্জার নিয়ে বাহির হন। শুক্রবার সকালে তার গ্যারেজে আসার কথা। কিন্তু সে গ্যারেজ থেকে বের হওয়ার পর থেকেই নিখোজ হয়। শুক্রবার জুমার নামাজের পূর্বে দুপুর সাড়ে ১২টার দিকে কালাই উপজেলার পাঁচশিরা-মোলামগাড়ীহাট সড়কের মোস্তশা মোড় এলাকায় একটি আলুর ক্ষেতে ওই গ্যারেজ মিস্ত্রির লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর দেয় পুলিশকে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে দূবৃর্ত্তরা অটোচার্জার কেড়ে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর মুল রহস্য জানা যাবে।

কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দূবৃর্ত্তরা অটোচার্জার কেড়ে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রেখেছে। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট হাতে পেলেই হত্যার মুল রহস্য জানা যাবে।

  • 20
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে