সিরাজগঞ্জের দৈনিক কলম সৈনিক পত্রীকার ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১; সময়: ৮:১৩ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ জেলার প্রথম প্রকাশিত গণমাধ্যম দৈনিক কলম সৈনিকের দূরন্ত সাহসিকতার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে শহরের নিউ বগুড়া রোডস্থ দৈনিক কলম সৈনিক মিডিয়া সেন্টারে আলোচনা সভা ও কেক কর্তনের মধ্যদিয়ে ৩২ বছর পদার্পণের আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে. এম হোসেন আলী হাসান।

দৈনিক কলম সৈনিক পত্রিকার সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক ই্উসুফ দেওয়ান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক দোলনচাঁপার প্রধান সম্পাদক ফজল-এ-খোদা লিটন, দৈনিক যমুনা প্রবাহের সম্পাদক মোস্তফা কামাল তারা, দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক মো: আব্দুল হামিদ খান হীরা, ছাতিয়ানতলী মোড়গ্রাম টেকনিক্যাল এ- বি. এম কলেজের অধ্যক্ষ মোঃ শরিফুল ইসলাম, সিরাজগঞ্জ সদর টেকনিক্যাল এ্যন্ড বিএম ইন্সটিটিউটের অধ্যক্ষ মো: আব্দুল্লাহ আল মাসউদ (মুক্তা) প্রমুখ।

এ সময় দৈনিক কলম সৈনিক পত্রিকার সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদ বলেন, দল-মত নির্বিশেষে রাজনীতি থেকে অর্থনীতি, অনিয়ম, দুর্নীতি ও এই জনপদের প্রতিটি গ্রাম-গঞ্জের আনাচে-কানাচের এবং জেলার প্রতিটি মানুষের আশা-আকাঙ্খা, মুক্তিযুদ্ধের ইতিহাস, জাতির জনক বঙ্গবন্ধুর সংগ্রামী
জীবনের কথা, আলোকিত গুণী মানুষের জীবনী, দুঃখ-দুর্দশা, হাসি-কান্না, চাওয়া-পাওয়ার খবর জানতে এবং জানাতে দৃঢ়ভাবে অঙ্গীকারাবদ্ধ হয়েছি।

কলম সৈনিকের জন্ম হয়েছে আজ থেকে ৩১ বছর আগে। অনেক ঘাত-প্রতিঘাত, চড়াই-উতরাই পেরিয়ে আজ এ স্বনামধন্য সংবাদ পত্রিকাটি প্রচার ও প্রসারে পুরো সিরাজগঞ্জ জেলাসহ গোটা উত্তর জনপদ এমনকি রাজধানী ঢাকাতেও পরিচিতি এবং গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে গণমানুষের মাঝে।

  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে