বেলকুচিতে আ.লীগের ২টি নির্বাচনী ক্যাম্পে আগুন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১; সময়: ৩:৫০ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামীলীগ মনোনীত পৌর মেয়র প্রার্থী বেগম আশানুর বিশ্বাসের ২টি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। এর মধ্যে একটি হচ্ছে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের চন্দনগাঁতী মহল্লার কালীবাড়ি ও অপরটি হচ্ছে ১নং ওয়ার্ডের বয়রাবাড়ি। এ ঘটনায় বেগম আশানুর বিশ্বাস প্রতিপক্ষকে দায়ী করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

দলীয় সুত্র ও স্থানীয়রা জানান, শনিবার রাতে চন্দনগাঁতী ও বয়রাবাড়িতে নির্বাচনী ক্যাম্পে দলীয় প্রচারনা শেষে আওয়ামীলীগের নেতা কর্মীরা যার যার মত বাড়ি চলে যায়। এই সুযোগে রোববার ভোর রাতে দুস্কৃতকারীরা এ দুটি প্রচারনা ক্যাম্পে আগুন দিয়ে পালিয়ে যায়। তখন ভ্রাম্যমান ক্যাম্প দুটির পোস্টার, পর্দা, চেয়ার-টেবিল পুড়ে যায়। সকালে নির্বাচনী ক্যাম্পে এসে অগ্নী সংযোগের ঘটনা দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশ করে নেতা কর্মীরা।

এ ব্যাপারে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আতাউর রহমান রতন জানান, চন্দনগাঁতীর ক্যাম্পে অগ্নিকান্ডের জন্য স্বতন্ত্র প্রার্থীর লোকজন দায়ী। এর আগে রেজার সমর্থক বেলকুচি উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বিতর্কিত ফারুক সরকার ঘোষণা দিয়েছিল এখানে নৌকার ক্যাম্প থাকবেনা। সেই ঘোষনা অনুযায়ী এই ক্যাম্পে আগুন দেয়া হয়েছে।

এদিকে দুই ক্যাম্পে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস জানান, পরিকল্পিত ভাবে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী রেজার লোকজন আমার ২টি প্রচারনা ক্যাম্পে আগুন দিয়েছে। আমি এ ব্যাপারে পদক্ষেপ চেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা জানিয়েছেন, আমি বা আমার লোকজন এ অগ্নীকান্ডের সাথে জড়িত নয়। আমাদের ফাঁসানোর জন্য আওয়ামীলীগের প্রার্থী অপপ্রচার চালাচ্ছেন। প্রচারনা ক্যাম্পে অগ্নীকান্ডের ঘটনায় বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, আমরা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ক্ষতিয়ে দেখে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

  • 428
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে