শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন মেয়র প্রার্থী

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১; সময়: ১২:৪১ pm |

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আগামী ১৪ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভায় প্রথম বারের মত ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে প্রার্থীরা নিজ নিজ দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন পেতে মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়েছেন। এলএলাকায় নিজনিজ অবস্থান থেকে প্রার্থীরা প্রচার প্রচারণা ও গণসংযোগও করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ভাই, বাংলাদেশ আওয়ামী লীগ, শিবগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক ও জিকে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম আসন্ন ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেতে রাজধানী ঢাকায় দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও তা পুরণ করে জমা দিয়েছেন। শুক্রবার স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে তিনি ফরম জমা দেন।

এর আগে গত বুধবার বিকাল ৩টার দিকে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন মনিরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজমুল কবির মুক্তা, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ছবি, যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আসিফ আহমেদ সৌরভ, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেনজির আহমেদ।

আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রিজভি আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসান, পৌর ছাত্রলীগের সভাপতি মেহদি হাসান হিমেল, সাধারণ সম্পাদক আলিরাজসহ অন্যরা।

আসন্ন পৌরসভা নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য মেয়ে ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দ মনিরুল ইসলামের হাতেই নৌকা প্রতীক তুলে দেবেন বলে তার নেতাকর্মী সমর্থকবৃন্দ আশাবাদী।

  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে