বেলকুচিতে আশানুর বিশ্বাসের আলোচনা সভা

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১; সময়: ৮:১১ pm |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : স্বাধীন বাংলার জন্ম থেকে শুরু করে দেশের সকল অর্জন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা প্রতীকের উপর আস্থার কারনেই হয়েছে। নৌকা আসলেই দেশ ও মানুষের মঙ্গলের প্রতীক। জাতির পিতা নৌকা নিয়েই দেশবাসীকে সাথে রেখে স্বাধীন বাংলা গড়েছেন।

আর তার যোগ্য কণ্যা আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকাকে ভর করেই আজ দেশকে স্বনির্ভরতার দিকে এগিয়ে নিচ্ছেন। সামগ্রীক ভাবে উন্নয়ন সাধিন করছেন। উপাধী পেয়েছেন মানবতার মা হিসেবে। গড়ছেন পদ্মা সেতু, স্যাটালাইট উৎক্ষেপন করে আকাশ জয়, সমুদ্র জয় সহ নানা সফল উদ্যোগ নিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দিচ্ছেন। তাই ‘নৌকায় উন্নয়ন, আর অন্য প্রতীকে অধপতন। যার প্রমান ৪ দল দেখিয়েছে জঙ্গী দুর্নীতিবাজ রাষ্ট্র কায়েম করে।

জাতি এখন তাদের থেকে নৌকার কারনেই মুক্তি পেয়েছে। এজন্য আমাদের জাতীয়, স্থানীয় নির্বাচন গুলোতে নৌকার উপরেই আস্থা রাখতে হবে। শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার আসন্ন নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক নিবার্চনী প্রচারনা সভায় জেলা আওয়ামী লীগের নেতারা এসব কথা বলেন। তারা আরো বলেন, দলকে না মেনে রেজা বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে কেউ সহযোগীতা করবেন না। তাকে সহ ৭ জনকে বহিঃস্কার করা হয়েছে। সবাই ১৬ জানুয়ারী মেয়র প্রার্থী আশানুর বিশ্বাসের নৌকা প্রতীকে ভোট দিবেন। মনে রাখবেন নৌকা না জিতলে কোন উন্নয়ন হবেনা। কোন সন্ত্রাসীকে ভোট দেবেন না। দলের নেতা-কর্মীদের জন্য নিবেদিত দক্ষ উন্নয়ন দরদী আশানুর বিশ্বাসকেই ভোট দেবেন।

এসময় বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফজী খানের সভাপতিত্বে অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কেএম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, এ্যাড. আব্দুর রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী বেগম আশানুর বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুল হক সরকার, প্রমুখ বক্তব্য রাখেন।

  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে