গোমস্তপুর উপজেলা ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে আ.লীগ নেতাকে মারপিটের অভিযোগ

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২০; সময়: ২:৫১ am |

নিজস্ব প্রতিবেদক : গোমস্তাপুরে উপজেলা ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে প্রবীন আওয়ামী লীগ নেতা ও গোমস্তাপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মোঃ মঈনউদ্দীন ময়েন (৪০) এর উপরে হামলা চালিয়ে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে পুর্ব শত্রুতার জের ধরে গোমস্তাপুরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তা হোসেনের নেতৃত্বে পিটিয়ে আহত করা হয় ময়েন কে । এ ঘটনায় গোমস্তপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত আওয়ামী লীগ নেতা ময়েন। বর্তমানে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন আ.লীগ নেতা ময়েন।

অভিযোগ সুত্রে জানা গেছে, গোমস্তাপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও গত উপজেলা নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ মঈনউদ্দীন (ময়েন) এর সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুঃ মুক্তাদির বিশ্বাসের সাথে। সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোমস্তাপুর উপজেলা অডিটোরিয়ামের সামনে দিয়ে যাচ্ছিলেন আ.লীগ নেতা ময়েন। এসময় ওই খানে আগে থেকেই অবস্থান করছিল উপজেলা ছাত্রলীগের সম্পাদক মুক্তাদির বিশ্বাসসহ তার ক্যডারবাহীনিরা।

এসময় হটাৎ মোঃ রফিক বিশ্বাসের নির্দেশে আ.লীগ নেতা ময়েনের উপরে অতর্কিতে হামলা চালায় উপজেলা ছাত্রলীগের সম্পাদক মুক্তাদির বিশ্বাস, মোঃ ইব্রাহিম খলিল, মোঃ সম্রাট বিশ্বাসসহ ১০/১৫ জন অজ্ঞাত । হামলার ঘটনার সময় স্থানিয় এক যুবক মোবাইলে ধারন করলে তাকে মুক্তাদির বিশ্বাস তার জোর পূর্বক সাওমি মোবাইলটি ছিনিয়ে নেয়। পরে আহত অবস্থায় ময়েন কে স্থানিয়রা উদ্ধার করে গোমস্তাপুর স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।  এ ঘটনায় গোমস্তপুর থানায়  রফিক বিশ্বাস, মুক্তাদিরসহ অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন আহত আ.লীগ নেতা ময়েন। এছাড়া এলাকায় মাদক ব্যবসা, জমি দখল বাজিসহ একাধিক অভিযোগ রয়েছে রফিক বিশ্বাস, মুক্তাদিরের বিরুদ্ধে। যা মুক্তাদির বিশ্বাস ও তার বাহিনী নিয়ন্ত্রন করে আসছে দীর্ঘদিন যাবত।

এ ঘটনায় চাঁপায়নবাবগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি নাহিদ সিকদার ও সাধারণ সম্পাদক ডা: সাইফ জামান আনন্দ বলেন, বিষটি শুনেছি। ছাত্রলীগ নেতা হয়ে প্রবীন আ.লীগ নেতার উপরে হামলার ঘটনা খুব লজ্জা জনক। বিস্তারিত ঘটনাটি তদন্ত করে প্রমান পাওয়া গেলে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে তাদের বিরুদ্ধে বলে জানান তিনি।

এ ঘটনায় গোমস্তপুর থানার ওসি দিলিপ কুমার রায় জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে হামলা কারিদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি।

  • 160
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে