সুজানগরে তারাবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ ও পুরস্কার বিতরণী

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২০; সময়: ৯:৪২ pm |

এম এ আলিম রিপন, সুজানগর : সুজানগর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে এক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ রওশন আলীর সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জর্জ এর সঞ্চালনায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যানের পত্নী সানজিদা ইয়াসমিন টুম্পা, উপজেলা নির্বাহী কর্মকর্তার পত্নী আজমেরী সুলতানা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন।

এ সময় সুজানগর থানা অফিসার ইনচার্জ বদরুদ্দোজা, উপজেলা প্রকৌশলী আবুল হাশেম,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ময়নুল হক সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস লাবনী সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুল হাই, সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য দাবা, ক্যারাম, ব্যাডমিন্টন, লুডু সহ বিভিন্ন ইভেন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অপরদিকে,

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের তারাবাড়ীয়া উচ্চ বিদ্যালযের নতুন ভবনের নির্মাণ কাজ শুরু হয়েছে। গত শুক্রবার এ ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ। চরতারাপুরের বিশিষ্ট সমাজ সেবক ও উক্ত বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোক্তা আব্দুস সামাদ জানু এর সভাপতিত্বে এবং চরতারাপুর ইউপি সদস্য ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু সাইদ খানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ^াস, মাওলানা মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, চরতারাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ খান,সাদারণ সম্পাদক রইচ উদ্দিন, ইউনিয়ন কৃষকলীগের সাদারণ সম্পাদক ইসলাম খাঁন, সমাজ সেবক বাচ্চু বিশ^াস, আকবর আলীসহ স্থানীয় বিভিন্ন পর্যাযের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে চরতারাপুরের বিশিষ্ট সমাজ সেবক ও উক্ত বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোক্তা আব্দুস সামাদ জানু বলেন আশপাশে কোন মাধ্যমিক বিদ্যালয় না থাকায় কয়েক কিলোমিটার পাড়ি দিয়ে অনেক কষ্ট করে এ অঞ্চলের শিক্ষার্থীদের স্কুলে যেতে হয়।

তাই আমি আশাকরি নতুন এই বিদ্যালয় প্রতিষ্ঠার মধ্যে দিয়ে চরতারাপুর ইউনিয়নের তারাবাড়ীয়া গ্রাম সহ প্রত্যন্ত বিভিন্ন অঞ্চলের শিক্ষার্থীদের লেখাপড়া করার সুযোগ সৃষ্টি হলো। এছাড়া নতুন এ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে চরতারাপুরবাসীর আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।

 

  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে