চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে কাউন্সিলর সম্ভাব্য প্রার্থী মারুফ

প্রকাশিত: নভেম্বর ২, ২০২০; সময়: ১:৪২ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে কাউন্সিলর সম্ভাব্য প্রার্থী মারুফ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন। আগামী ডিসেম্বর -জানুয়ারীতে অনুষ্ঠিত হবে নির্বাচন। ১৫টি ওয়ার্ড রয়েছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায়। এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গণসংযোগ শুরু করেছেন।

এবার ২নং ওয়ার্ডে নতুন মুখ, রাজনৈতিক পরিবারের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী আলী মো. বদরুদ্দোজা মারুফ মন্ডল। চাঁপাইনবাবগঞ্জ ক্লাব (টাউন ক্লাব) এর প্রতিষ্ঠাতা সদস্য মো. মর্তুজা আলীর ছেলে মারুফ মন্ডল। পৌর এলাকার ২নং ওয়ার্ডের শান্তিবাগের বাসিন্দা মারুফ।

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌর সভা নির্বাচনে ২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে ওয়ার্ড বাসীর দোয়া প্রার্থী মারফ। সবার সম্মতিক্রমে ওয়ার্ডের মানুষ কে সেবা দিতে অনুমতি পেয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মারুফ মন্ডল।

মানুষের সুখে দুঃখে ছুটে যান তিনি। সাধ্যমত সাহায্য সহযোগীতা করেন তিনি। করোনা পরিস্থিতিতে এলাকায় অসহায়, কর্মহীন মানুষের পাশে ছিলেন। বিতরণ করেছেন খাদ্য সামগ্রী।

তিনি জানান, পানি নিয়ে যেন ওয়ার্ডে কোনও সমস্যা না হয় সে দিকে বিশেষ ভাবে নজর দিব। ২নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ডে রুপান্তর করতে যা যা করণীয় আমি করব। মহল্লার মসজিদের উন্নয়নে বরাদ্ধ নিয়ে আসব। এলাকার ছেলে মেয়েরা যাতে ফ্রি কোরআন শিখতে পারে সে জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

আলী মো. বদরুদ্দোজা মারুফ মন্ডল আরও জানান, ২নং ওয়ার্ডের বিভিন্নস্থানে নতুন করে ডাস্টবিন তৈরি করব। এতে করে রাস্তায় ময়লা আবর্জনা ছড়িয়ে পরিবেশ দূষণের কবল থেকে ওয়ার্ডবাসী রক্ষা পাবে। অসহায়, গরীব, দরিদ্র, প্রতিবন্ধীদের জন্য বিশেষ সাহায্য সহযোগীতা প্রদান করব।

তিনি জানান, ওয়ার্ডে কোন ভাবেই মাদক, চোরাকারবারী, অপকর্ম সংশ্লিষ্ট কাউকে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। আমি সুখে দুঃখে আপনাদের মাঝে থেকেই সেবা করে যাব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি ওয়ার্ডবাসীর দোয়া প্রার্থী। নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, এলাকার উন্নয়ন করতেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।

  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে