প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সুজানগরের কারিগরি ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীরা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০; সময়: ১১:৩৩ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীর অনুদান পেলেন সুজানগরের কারিগরি ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগর উপজেলার নন-এমপিও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের অনুকূলে প্রধানমন্ত্রীর দেয়া এককালীন সহায়তা বাবদ আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ১৩ অক্টোবর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আর্থিক অনুদান বিতরণ করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলীর সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

অনুষ্ঠানে পাবনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রেজাউল করিম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, থানা অফিসার ইনচার্জ বদরুদ্দোজা, উপজেলা প্রকৌশলী আবুল হাশেম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খান, সুজানগর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুদান বিতরণকালে প্রধান অতিথি পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির বলেন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর মধ্যে প্রযুক্তি নির্ভর শিক্ষার বিস্তার, উপবৃত্তির পরিধিবৃদ্ধি, বছরের শুরুতে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া, অবকাঠামোর উন্নয়ন অন্যতম।

তিনি আরো বলেন বর্তমান মহামারী করোনা ভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের নন-এমপিও কারিগরি, মাদ্রাসা, ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক-কর্মচারীরাও দুর্ভোগে রয়েছে।

আর বর্তমান সরকার শিক্ষক কর্মচারীদের এ দুর্ভোগের কথা চিন্তা করে আর্থিক এ অনুদান প্রদান করেন। সুজানগর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী জানান, সুজানগর উপজেলার ৯৮ জন নন-এমপিও কারিগরি, মাদ্রাসা, ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের মাঝে এ আর্থিক অনুদান বিতরণ করা হয়। এর মধ্যে প্রত্যেক শিক্ষক এককালীন ৫হাজার ও প্রত্যেক কর্মচারীকে ২৫০০/= টাকা করে এ আর্থিক অনুদান বিতরণ করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে