সুজানগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২০; সময়: ৬:৪৩ অপরাহ্ণ |
সুজানগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : সুজানগরের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, মেধাবী শিক্ষা বৃত্তি এবং প্রিয় গ্রাম লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সুজানগরের স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয় সুজানগরের উদ্যোগে এ পুরস্কার বিতরণ করা হয়। সংগঠনটির ৯ বছর পূর্তি উপলক্ষে শনিবার (১০ অক্টোবর) সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে শিক্ষার্থীদের সংবর্ধনা, মেধাবী শিক্ষা বৃত্তি এবং প্রিয় গ্রাম লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আমজাদ হোসেন।

সংগঠনটির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য শাহীন মাহমুদ পলাশের সভাপতিত্বে ও রকি ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক দিলিপ কুমার, সিনিয়র সহকারি শিক্ষক সিদ্দিকুর রহমান, লিয়াকত আলী লিটন, রোখসানা পারভিন, কাজেম উদ্দিন, সুজানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আলিম রিপন, প্রিয় সুজানগরের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য তানভির আহমেদ সজিব, সদস্য জন, পটু কৃতি শিক্ষার্থীদের মধ্যে আদনান শরিফ অনিক, নিশাত, নাজমুল ইসলাম আশিক, রাতুল হাসান, রিকাত আঞ্জুম নাজিফা, জান্নাতুল ফেরদৌস জিতু প্রমুখ।

অনুষ্ঠানে প্রিয় সুজানগরের সদস্য মোহ্ববত আলী রনি, শহিদুল ইসলাম, সায়েম রাতুল, আশিকুজ্জামান, এনায়েতুল্লাহ বিপ্লব, গোলাম মোস্তফা রনি, হাবিব আদনান, হাফিজুর রহমান, জিবন সরকার, আল মামুন, আরিফুল ইসলাম, কামাল হোসেন, রমজান আরী, রাব্বি ইসলাম, শওকত আরী জুয়েল, তরুন, জনি আখতারুজ্জামান, মোশারফ, ফিরোজ আহমেদ, আবু সাইদ, কাউছার আহমেদ আবির খাঁন, শরিফ, জয়, লিটন, সায়েম সহ অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন বলেন বলেন প্রিয় সুজানগর সংগঠনটিকে এ রকম উদ্যোগকে সু-স্বাগতম জানাই এবং সামাজিক এ ধরনের কাজে আমি সবসময় পাশে আছি এবং থাকবো। সভাপতির বক্তব্যে শাহীন মাহমুদ বলেন সমাজকে মাদক ও ইভটিজিং সহ যাবতীয় অপরাধ মুক্ত করতে কৃতি শিক্ষার্থীদের সিদ্ধান্ত নিতে হবে। কৃতি ছাত্রছাত্রীরা চাইলে নিজের মেধা ও মনন দিয়ে অনেক কিছু করতে পারবে।

তাদের সঠিক সময়ে সঠিত সিদ্ধান্ত নিতে হবে। তাহলে দেশ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। উল্লেখ্য প্রিয় সুজানগর নামে এ সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, বৃক্ষরোপন, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

  • 283
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে